দক্ষিণ সুনামগঞ্জে কর্মহীন ২’শত পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা প্রদান

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধিঃসুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় করোনা ভাইরাসের কারনে ক্ষতিগ্রস্থ লকডাউনে কর্মহীন ২’শত পরিবার পরিবহন শ্রমিক,অসহায় ও দুঃস্থদের মাঝে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা উপহার প্রদান করা হয়েছে। সোমবার (৫ জুলাই) দুপুরে সুনামগঞ্জ জেলা প্রশাসক মো: জাহাঙ্গীর হোসেন সামাজিক দুরত্ব বজায় রেখে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদ প্রাঙ্গণে ক্ষতিগ্রস্থ ঠেলাগাড়ি চালক, মোটর সাইকেল চালক, রিক্সা চালক, ট্রেসকি চালক, অসহায় ও দুঃস্থদের হাতে এই সহায়তা তুলে দেন।

কর্মহীনদের মাঝে খাদ্য সহায়তা বিতরণকালে উপস্থিত ছিলেন,দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আনোয়ার উজ জামান,দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমেদ, ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান দোলন রানী তালুকদার, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী মুক্তাদীর হোসেন,পুর্ব পাগলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আক্তার হোসেন ও উপজেলা প্রশাসনের কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

জেলা প্রশাসক মো: জাহাঙ্গীর হোসেন বলেন, সারাদেশে করোনা ভাইরাস পার্দুভাবের সংক্রমন থেকে বেঁচে থাকার উপায় হিসেবে সরকার কঠোর লকডাউন ঘোষনা করেছে। এ কারনে কর্মহীনদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে খাদ্য সহায়তা উপহার প্রদান করা হচ্ছে। পর্যায়ক্রমে সকল কর্মহীনদের তালিকা তৈরী করে তাদেরকে উপহার সামগ্রী প্রদানের আওতায় আনা হবে। তিনি সবাইকে ঘরে থাকার আহবান জানিয়ে বিশেষ প্রয়োজন ছাড়া ঘর থেকে বাহিরে বের না হতে আহবান জানান।