নবীগঞ্জ প্রেসক্লাবের নব- নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে মায়াবী সংগীতালয় একাডেমীর সংবর্ধনা ও সম্মাননা ক্রেস্ট প্রদান

9

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধিঃ-

ঢাকা- সিলেট মহা সড়কের ব্যস্ততম জনবহুল আউশকান্দি- মিঠাপুর আনন্দ মাঠ সংলগ্ন মায়াবী সংগীতালয় একাডেমীর পক্ষ থেকে নবীগঞ্জ প্রেসক্লাবের নব নির্বাচিত সভাপতি রাকিল হোসেন ও সাধারণ সম্পাদক মহিবুর রহমান চৌধুরী তছনুকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়েছে।

গত বুধবার রাত ১০টায় উক্ত একাডেমির পরিচালক ও সাংবাদিক বুলবুল আহমেদ এর তত্বাবধানে সাংবাদিক ও গীতিকার এম মুজিবুর রহমানের পরিচালনায় বক্তব্য রাখেন, নবীগঞ্জ প্রেসক্লাবের নব নির্বাচিত সভাপতি রাকিল হোসেন ও সাধারণ সম্পাদক মহিবুর রহমান চৌধুরী তছনু।
উক্ত অনুষ্ঠানের বিশেষ অতিথি ছিলেন, নবীগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সাধারন সম্পাদক ডা. নিজামুল ইসলাম চৌধুরী, দৈনিক মানব কন্ঠ নবীগঞ্জ প্রতিনিধি সাংবাদিক মুহিবুর রহমান, আনন্দ সংগীত একাডেমীর সাবেক সভাপতি নাজমূল হক চৌধুরী পলাশ, বর্তমান সভাপতি ও কন্ঠ শিল্পী খালেদ আহমেদ, সাধারণ সম্পাদক মন্টি ঠাকুর, ওসমানী স্মৃতি পরিষদের প্রতিষ্টাতা চেয়ারম্যান বদরুজ্জামান ছানু, সিলেট এম.সি কলেজ নেতা ও দি লার্নিং পয়েন্ট ক্যাডেট একাডেমির নব নিযুক্ত প্রধান শিক্ষক আবু মুছা। আলোচনা সভা শেষে কেক কেটে খাওয়ার পর সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নবীগঞ্জের সিনিয়র সাংবাদিক মোঃ ছাদিকুল ইসলাম, ক্বারী আব্দুল কাইয়ুম, বিশিষ্ট বাউল লেবু সরকার, উপদেষ্টা আব্দুল গনী (ওসমানী), সদস্য দিপু সূত্রধর, আল আমিন, হুমাউন কবির, মহশিন আহমদ, ফরিদ মিয়া, রাসেল আহমদ, শ্রমিক নেতা আব্দুল আলী, বিশিষ্ট ব্যবসায়ী রুহেল আহমদ, ফয়ছল আহমদ, কাঞ্চন দা, সুদা সূত্রধর, জিয়াউর রহমান সহ আরো অনেকেই। আলোচনা সভা ও সংর্বধনা অনুষ্ঠান শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধা অনুষ্ঠানে সিলেটের আধ্যাত্মিক গান শুনার পর আনন্দ সংগীত একাডেমীর পক্ষ থেকে কন্ঠ শিল্পী খালেদ আহমদ, সাধারণ সম্পাদক মন্টি ঠাকুর, সাবেক সভাপতি নাজমুল হক চৌধুরী পলাশ ও ওসমানী স্মৃতি পরিষদের প্রতিষ্টাতা চেয়ারম্যান বদরুজ্জামান ছানুকে প্রধান অতিথি, বিশেষ অতিথি সহ উপস্থিত সবাই মায়াবী সংগীতালয় একাডেমীর পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন।

নিউজটি শেয়ার করুন...