তারাগঞ্জে কঠোর লকডাউনের দ্বিতীয় দিন আজ

ইমরান প্রমানিক, তারাগঞ্জ(রংপুর)প্রতিনিধি:

রংপুরের তারাগঞ্জে সরকার ঘোষিত লকডাউন এর দ্বিতীয় দিন আজ। কঠোরভাবে লকডাউন পালন করতে দিনরাত কাজ করে যাচ্ছে উপজেলা প্রশাসন, সেনাবাহিনী, পুলিশ, আনসার বাহিনী সহ স্থানীয় জনপ্রতিনিধিরা।

উপজেলা নিবার্হী কর্মকর্তা আমিনুল ইসলামের নেতৃত্বে লকডাউনের প্রথম দিনের মত দ্বিতীয় দিনে একইভাবে সেনাবাহিনী, আনসার ও পুলিশকে সাথে নিয়ে উপজেলার বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করেন। শান্তিপূর্ণ লকডাউন পালন করতে সকল মানুষকে উৎসাহিত ও বিনা কারণে ঘর থেকে বের না হওয়ার নির্দেশ দেন।

নির্বাহী কর্মকর্তা আমিনুল ইসলাম জানান সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়নে আমরা কঠোর অবস্থানে রয়েছি লকডাউন অমান্যকারীকে বিন্দুমাত্র ছাড় দেয়া হবে না। তাই নিজে সুস্থ থাকুন পরিবারকে সুস্থ রাখুন দেশের কল্যাণে সরকারকে সহযোগিতা ও সঠিকভাবে লকডাউন পালন করুন ।

তারাগঞ্জে আজ হাট বার হলেও তেমন মানুষের আনাগোনা দেখা যায়নি। গরু,ছাগল, হাঁস, মুরগি সহ অন্যান্য হাটগুলোতে তেমন ক্রেতা ও বিক্রেতারা আসেনি আর যারা জরুরী কাজে বাজারে এসেছেন তারা মোটামুটি সবাই স্বাস্থ্যবিধি মেনে ফেস মাক্স পরিধান করে এসেছেন ।

উপজেলা চেয়ারম্যান আনিসুর রহমান লিটন এর সাথে ফোনে যোগাযোগ করে তারাগঞ্জের করোনা নিয়ন্ত্রণ পরিস্থিতি জানতে চাইলে তিনি বলেন সরকারের দেয়া লকডাউন আমরা কঠোরভাবে পালন করে যাচ্ছি।উপজেলার সকল ইউনিয়নে সরকারের দেওয়া বিধিনিষেধ মেনে চলার জন্য বিরতিহীন ভাবে মাইকিং এর মাধ্যমে প্রচার করছি। এছাড়াও শহরের মূল প্রবেশপথগুলো তারাগঞ্জ থানা পুলিশ কঠোরভাবে নিয়ন্ত্রণ করছে।তিনি আরোও বলেন সবাই ঘরে থাকুন অতি জরুরী কাজ ছাড়া কেউ বাড়ির বাহিরে যাবেন না। প্রয়োজনে বাহিরে গেলে স্বাস্থ্যবিধি মেনে চলুন মাক্স পরিধান করুন সুস্থ থাকুন করোনা প্রতিরোধে সরকারকে সহযোগিতা করুন।