সিরাজগঞ্জের সলংগায় হেরোইন সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

রিয়াজ আহমেদ হান্নান জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ:র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

এর ধারাবাহিকতায় ১৯/০৬/২০২১ খ্রীঃ বিকেল ৩.০৫ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমান নেতৃত্বে র‌্যাব-১২ এর সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন হাটিকুমরুল ইউনিয়নের রাধানগর গ্রামস্থ সিরাজগঞ্জ টু বগুড়া মহাসড়কের পার্শ্বে ‘মা-বাবার দোয়া’ খাবার হোটেলের সামনে পাকা রাস্তার উপর এক মাদক বিরোধীঅভিযান চালিয়ে ১৯০( এক শত নব্বই) গ্রাম হেরোইনসহ ০১ জন র্শীষ মাদক কারবারীকেগ্রেফতার করা হয়। এসময় তাহার নিকট থেকে মাদকক্রয়-বিক্রয় এর কাজে ব্যবহৃত ০১ টি মোবাইল ফোন টাকা জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামী ১। মোঃ মিজানুর রহমান(৪২),পিতা-মোঃ মকবুল হোসেন, সাং-দক্ষিণ লক্ষীপুর,থানা-পোরশা, জেলা-নওগাঁ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ আইন প্রয়োগকারী সংস্থারচোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণীর ৮(গ)ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামত সহ তাহাকে সিরাজগঞ্জের সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।