সিরাজগঞ্জের সলংগায় ইয়াবা ও হেরোইন সহ গ্রেফতার ১

স্টাফ রিপোর্টার:সিরাজগঞ্জের সলংগায় ইয়াবা এবং হেরোইন সহ মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করেছে র‍্যাপিড একশন ব্যাটেলিয়ন র‍্যাব-১২। ০৬/০৭/২০২১ তারিখরাত ১১.২৫ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার,সহকারী পুলিশ সুপার মি. জন রানা এর নেতৃত্বে স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন চড়িয়া শিকার মৌজাস্থ চড়িয়া শিকার উত্তরপাড়া বেদে বস্তির সামনে কাঁচা রাস্তার উপর এক মাদক বিরোধীঅভিযান চালিয়ে ৩০(ত্রিশ) পিচ ইয়াবা ট্যাবলেট ও ০২(দুই) গ্রাম হেরোইনসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃত আসামী মোঃ নজরুল ইসলাম(৫৮), পিতা-মৃত আঃ মন্ডল, স্থায়ী সাং- বলদীপাড়া(পূর্বপাড়া), থানা-শাহজাদপুর, বর্তমান সাং-চড়িয়া শিকার উত্তরপাড়া, বেদেবস্তি, থানা-সলঙ্গা, জেলা-সিরাজগঞ্জ।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ২০১৮ সালেরমাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) টেবিলের ১০(ক) ও৩৬(১) টেবিলের ৮(ক) ধারায় মামলা দায়ের করতউদ্ধারকৃত আলামতসহ তাকে সিরাজগঞ্জ জেলার সলঙ্গাথানায় হস্তান্তর করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদকব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখফাঁকি দিয়ে সিরাজগঞ্জ এবং বগুড়া জেলার বিভিন্নএলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।