‘করোনার হাত থেকে নিজে বাঁচুন অপরকে বাঁচতে সহযোগিতা করুন’ ওসি কামরুল ইসলাম

সাইদ সাজু, তানোর থেকে :

মাদক সন্ত্রাসও জঙ্গিবাদ দমনে, সৎ সাহসিকতাকে পুঁজি করে এগিয়ে যেতে চান রাজশাহী জেলার গোদাগাড়ী মডেল থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ইসলাম।

বাংলাদেশ পুলিশ বাহিনীর দুর্দান্ত চোকস সৎ সাহসী পুলিশ অফিসার হিসাবে তিনি নিজেকে প্রমাণ দিয়ে এসেছেন বগুড়া জেলার নন্দীগ্রাম থানায় কর্মরত থাকা অবস্থায়। অপরাধ দমনে তার সফলতা আকাশছোঁয়া ছিল সেখানে।

অফিসার ইনচার্জ হিসেবে কামরুল ইসলাম যেখানেই থাকেন না..কেনো সৎ সাহসিকতাকে পুঁজি করে জনগণের শান্তির জন্য দিনরাত এক করে সকল অন্যায়কে বিতাড়িত করে পুলিশ বাহিনীকে প্রসংশিত করে তুলেছেন।

তিনি গোদাগাড়ী মডেল থানায় ওসি হিসাবে যোগদানের পর পরেই, থানায় পেন্ডিং কৃত সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার, কিশোর গ্যাং দমন,থানায় নেই কোন দালাল ও দালালি করে সাধারণ মানুষ কে হয়রানি করার কোন সুযোগ। জিডি করতে লাগেনা কোন টাকা।

শুধু তাই না বিভিন্ন মামলায় পলাতক আসামী,সাজাপ্রাপ্ত আসামী, ওয়ারেন্ট তামিল, মাদক, জুয়ারিদের গ্রফতারসহ সকল অপরাধ দমনে এক দুর্দান্ত সাহসী,সততা ও বিশ্বাসতর সহিত দায়িত্ব পালন করতে দেখা যাচ্ছে (ওসি) কামরুল ইসলাম কে।

ওসি কামরুল ইসলাম বলেন,অন্যায় অপরাধ দমনে গোদাগাড়ী বাসির সেবা করে যাব তবে দেশে মহামারী করোনাভাইরাসের আতঙ্কে আতঙ্কিত হয়ে আছে সারাদেশ সহ দেশের মানুষ আর এই করোনা ভাইরাসের হাত থেকে বাঁচতে হলে আমাদেরকে সচেতন হতে হবে। মনে রাখতে হবে জীবনের চেয়ে বড় কিছু নয়।নিজে বাঁচুন অপরকে বাঁচতে সহযোগিতা করুন।স্বাস্থ্যবিধি মেনে চলুন সতর্কতা অবলম্বন করুন।সকলের জন্য দোয়া করি পরিবার পরিজন আত্মীয়-স্বজন যে যেখানে আছে ভালো থাকুক পরিশেষে ওসি কামরুল ইসলাম গোদাগাড়ী বাসির উদ্দেশ্যে বলেন,বাংলাদেশ সরকারের স্বাস্থ্য অধিদপ্তর থেকে যে সকল নির্দেশনা গুলি দেওয়া হয়েছে তা আমরা মেনে চলি বিনা প্রয়োজনে ঘোরাঘুরি না করে, মুখে মাস্ক অবশ্যই পরিধান করতে হবে।

আসুন আমরা সচেতন হই নিজে বাঁচি ও নিজের পরিবার কে বাঁচায় আমাদের সচেতনতা’ই পারে এই মহামারী করোনা ভাইরাস এর হাত থেকে আমাদেরকে বাঁচাতে,, তাই আসুন বিনা প্রয়োজনে নিজ ঘর থেকে না বেরোই প্রয়োজনের ক্ষেত্রে বেরোতে হলে মুখে মাস্ক ও দূরত্ব বজায় রেখে চলা চল করি। মনে রাখবেন আপনার সচেতনতাই পারে আপনার পরিবার তথা বাংলাদেশকে করোনা মুক্ত করতে।