মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে আত্রাই ইউএনও’র গাড়িতে ধাক্কা ৩ আরোহী আহত

16

আব্দুল মজিদ মল্লিক,আত্রাই (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁ রাণীনগরে মোটরসাইকেল চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে আত্রাই ইউএনও’র গাড়িতে ধাক্কা লেগে ৩ মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন। আজ শুক্রবার দুপুরে রাণীনগর উপজেলার গোনা ইউনিয়নের ঘোষগ্রাম নামক স্থানে সড়কে মোটরসাইকেল চালানোর সময় আত্রাই উপজেলা নিবার্হী অফিসারের গাড়িতে ধাক্কা লেগে এই দূর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে শরিফুল ইসলাম (৩০) নামে একজনকে গুরুত্বর আহত অবস্থায রাজশাহী মেডিকাল কলেজ হাসপাপাতালে স্থানান্তর করা হয়েছে। অপর দুইজন আহতরা হলেন, নাইম হোসেন (২৭) ও হাসান আলী(২৯)। তারা সকলেই নওগাঁ সদর উপজেলার দুবলহাটি ইউনিয়ন এর বনগ্রাম গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।
আহত নাইম এর বাবা শিবুল হোসেন বলেন, শুক্রবার দুপুরে আমার ছেলেসহ তিনজন ব্যাক্তিগত কাজের উদ্দেশ্যে মোটরসাইকেল যোগে রাণীনগর হয়ে আত্রাই উপজেলার দিকে যাচ্ছিলেন। এসময় রাণীনগর উপজেলার আত্রাই-রাণীনগর সড়কের ঘোষগ্রাম মোড়ে বিপরিত দিক থেকে আসা আত্রাই উপজেলা নির্বাহী কর্মকর্তার গাড়িতে ধাক্কা লেগে এই দূর্ঘটনা ঘটে। পরে এলাকার লোকজন তাদের উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করে দেয়।
নওগাঁ সদর হাসপাতালের চিকিৎসক মো.আনছার আলী বলেন,দুর্ঘটনায় আহত তিনজনের মধ্যে শরিফুল গুরুত্বর আঘাত পেয়েছেন। তার ডান পা, ডান হাত ও মুখে মারাত্বক জখম হয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেলে পাঠানো হয়েছে। অপর দুজন নওগাঁ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
এ ব্যাপারে আত্রাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইকতেখারুল ইসলাম বলেন এমনিতেই একই মোটরসাইকেলে তিনজন। তার পরেও সড়কের ভুল সাইড দিয়ে গাড়ি চালানোর কারনে এই দূর্ঘটনা ঘটে। তিনি আরো বলেন মোটরসাইকেল চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে আমার গাড়ির সাথে ধাক্কা লাগিয়ে আহত হয়েছেন তারা। তারপরেও মানবিক বিবেচনায় আহতদের চিকিৎসার জন্য ইতি মধ্যে ২০ হাজার টাকা দেয়া হয়েছে এবং চিকিৎসার সার্বিক ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।