রাসিক মেয়রকে প্রেসিডিয়াম সদস্য করায় সুকান্ত’র উদ্যোগে আনন্দ মিছিল

38

নিজস্ব প্রতিবেদক,রাজশাহী

রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র ও মহানগর আওয়ামী লীগের সফল সভাপতি এবং জাতীয় চার নেতার অন্যতম নেতা এএইচএম কামরুজ্জামান হেনা’র সুযোগ্য সন্তান এএইচএম খায়রুজ্জামান লিটনকে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য করায় জননেত্রী শেখ হাসিনাকে লাল গোলাপ শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল করেছে মহানগর ছাত্রলীগের সাবেক সদস্য ও নিউ গভঃ ডিগ্রী কলেজ ছাত্রলীগের সহসভাপতি সুকান্ত দাস স্বপ্ন ও তার সমর্থকরা।

২৩ নভেম্বর (সোমবার) বিকালে নগর পিতার জেষ্ঠ্য কন্যা ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এবং জেলা আওয়ামী লীগের সদস্য ডাঃ আনিকা ফারিয়া জামান অর্না’র নির্দেশনায় ও সুকান্তের নেতৃত্বে এই আনন্দ মিছিল করেন।

রাজশাহী মহানগর ছাত্রলীগের এই তুখোড় ক্ষুদে নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে বলেন, অতিতের ছাত্রলীগ আর বর্তমান ছাত্রলীগের মধ্যে অনেক পরিবর্তন আছে। আমরা আমাদের অভিভাবক নগর পিতা এএইচএম খায়রুজ্জামান লিটন ভাইয়ের নির্দেশে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করছি। রাজশাহীর জামায়াত বিএনপির এই ঘাটিতে এএইচএম খায়রুজ্জামান লিটন ভাইয়ের নির্দেশে
ছাত্রলীগ অতন্দ্র প্রহরীর মত কাজ করছে। আমরা লিটন ভাইয়ের নির্দেশে রাজপথে থেকে যেকোন পরিস্থতিতে লড়াই করতে প্রস্তুত। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে রাজশাহীতে নিরলস কাজ করে যাচ্ছেন আমাদের প্রাণ প্রিয় নেতা লিটন ভাই। তিনি শুধু দলকে শক্তিশালী করেননি, তিনি আমাদের আধুনিক নগরী উপহার দিয়েছেন। শুধু তাই নয় রাজশাহীকে বিশ্ব দরবারে উন্নয়নের রোল মডেল হিসেবে মাথা উঁচু করেছেন। তাই লিটন ভাইকে উন্নয়নের ফেরিওয়ালা উপাধি দেয়া হয়েছে। আমাদের অভিভাবক লিটন ভাইয়ের জন্য সব সময় দোয়া ও মঙ্গল কামনা করি, তিনি যেন সকলের ভালবাসা নিয়ে বেঁচে থাকেন।

এসময় উপস্থিত ছিলেন ৩ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি আবু বক্কর বিদ্যুৎ,৪ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সানজিত রাব্বি রোমিও,৭ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সিজান হাসান শান্ত, ছাত্রলীগ নেতা আরাফাত,রিয়াদ, জহুরুল,বিশালসহ অনেকে।

বিঃদ্রঃ ক্ষুদে এই ছাত্রলীগ নেতা “সুকান্ত দাস স্বপ্ন” রাজপাড়া থানা ছাত্রলীগের আগামী কমিটির সভাপতি পদ প্রত্যাশী। তাই সকলের দোয়া ও সহযোগিতা চেয়েছেন।

নিউজটি শেয়ার করুন...