রাজশাহীর হড়গ্রাম ইউনিয়ন নির্বাচনে সদস্য পদে মোহাম্মদ আলীর গনসংযোগ

14

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

আগামী তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে পবা উপজেলার হড়গ্রাম ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের সদস্য পদে গণসংযোগ করেছে মোহাম্মদ আলী।

শুক্রবার (১৯ নভেম্বর) বিকাল ৪ টায় হড়গ্রাম ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের অচিনতলা থেকে একটি আনন্দ মিছিল বের হয়ে নির্বাচনী এলাকার আলীর মোড়, বসুয়া হয়ে পুনরায় অচিনতলায় এসে শেষ হয়।
এলাকাবাসী সুত্রে জানাযায়, গত ১৬ সালের নির্বাচনেও এই মোহাম্মদ আলী সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। সামান্য ভোট ব্যবধানে পরাজিত হয়েছিলেন। কিন্তু এবার সেই ব্যবধান টপকিয়ে সকলের কাছেই প্রিয় প্রার্থী হিসেবে জায়গা করে নিয়েছে মোহাম্মদ আলী। এবার সকলের প্রত্যাশা বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করবে মোহাম্মদ আলী।
এবিষয়ে হড়গ্রাম ৯ নং ওয়ার্ডের সদস্য পদ প্রার্থী মোহাম্মদ আলীর সাথে কথা বললে তিনি বলেন, আমি অতি সাধারণ একজন মানুষ। গতবার সামান্য ভোটের ব্যবধানে পরাজিত হয়েছি। কিন্তু এবার সকলেই আমার সাথে থেকে কাজ করছে। আশাকরি সকলের দোয়া ও আশীর্বাদে এবার জয়লাভ করবো। আমার এই এলাকা অনেক দরিদ্র এবং অবহেলিত। তাই আমি জয়লাভ করলে এই এলাকার রাস্তাঘাট, পানি নিষ্কাসেনর জন্য ড্রেনেজ ব্যবস্থা করবো। এছাড়াও আমার এলাকার গণমানুষের জন্য চিকিৎসা সেবা নিশ্চিত করবো ইনশাল্লাহ।
এসময় মোহাম্মদ আলীর পক্ষে ভোট চেয়েছেন রাজশাহী সিটি কর্পোরেশনের ৬ নং ওয়ার্ড কাউন্সিলর নুরুজ্জামান টুকু। তিনি উপস্থিত সাংবাদিকদের এক সাক্ষাৎকারে বলেন, মোহাম্মদ আলী নিঃসন্দেহে ভালো মানুষ। আমি খোঁজ নিয়ে দেখেছি তিনি ( মোহাম্মদ আলী) সৎ ও যোগ্য মানুষ। তিনি তার ব্যক্তিগত উদ্দ্যোগে অসহায় মানুষের পাশে থেকে সাহায্য সহযোগিতা করেন। তাই আমি একজন সৎ ও যোগ্য মানুষের জন্য ভোট চেয়েছি। আশাকরি আসন্ন নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে মোহাম্মদ আলী জয়লাভ করবে।

উল্লেখ্যঃ এই ৯ নং ওয়ার্ডে ভোটার সংখ্যা ৩৪০০ জন।

নিউজটি শেয়ার করুন...