৬ বছর পর মাদক মামলার আসামি টাংগাইল থেকে গ্রেফতার

16

নিজস্ব প্রতিবেদক,কুড়িগ্রাম

দীর্ঘ ৬ বছর ধরে পলাতক কুখ্যাত মাদক ও চোরাকারবারিকে টাংগাইল থেকে গ্রেফতার করেছে কুড়িগ্রাম জেলা পুলিশ।

এরই ধারাবাহিকতায় কুড়িগ্রাম জেলার কচাকাটা থানার মাদক মামলা ও নাগেশ্বরী থানার বিশেষ ক্ষমতা আইনের মামলায় গত ৬ বছর ধরে পলাতক কুখ্যাত মাদক ব্যবসায়ী ও চোরাকারবারি কচাকাটা থানাধীন চর কৃষ্ণপুর গ্রামের মো. নুর হোসেনেকে টাংগাইল জেলা থেকে গ্রেফতার করে কচাকাটা থানার একটি চৌকস টিম।

উল্যেখ্য উক্ত মাদক ব্যবসায়ী ও চোরাকারবারি গত ৬ বছরে গাজিপুর, চঁন্দ্রা, সাভার, ঢাকা, টাংগাইল সহ বিভিন্ন জেলায় অত্যন্ত গোপনে অবস্থান করে আসছিল এবং একস্থানে দীর্ঘসময় না থেকে, বারবার অবস্থান পরিবর্তন করেন। কচাকাটা থানা পুলিশ দীর্ঘদিন ধরে গোপন তথ্য সংগ্রহ করে উক্ত আসামীর অবস্থান নিশ্চিত করে গত ( ২২ মে) টাংগাইল জেলার সখিপুর থানা পুলিশের সহযোগিতায় টাংগাইলের সখিপুর থেকে গ্রেফতার করতে সক্ষম হয়।

কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার মো. রুহুল আমীন বলেন, গ্রেফতারকুত মাদক ব্যবসায়ী ও চোরাকারবারি নুর হোসেন অত্যান্ত চতুরতা অবলম্বন করে দীর্ঘ ৬ বছর পলাতক থাকলেও কচাকাটা থানা পুলিশের তৎপরতায় তাকে আইনের আওতায় আনা হয়। এতে প্রমানিত হয় অপরাধী অপরাধ করে যতই চতুরতা অবলম্বন করুকনা কেন তাকে ধরা পরতেই হবে। কুড়িগ্রাম জেলায় অপরাধ দমনে আমাদের অভিযান অব্যহত রয়েছে।

এভাবেই কুড়িগ্রাম জেলায় সুস্থ ও সুন্দর ভবিষ্যৎ গঠনের লক্ষ্যে মাদক ও চোরাচালান রোধে এবং সম্মানিত নাগরিকদের টেকসই নিরাপত্তার নিমিত্তে সদা জাগ্রত কুড়িগ্রাম জেলা পুলিশ।