হারানো দুই শিশুকে মায়ের বুকের ফিরিয়ে দিলেন পুলিশ কর্মতার সঞ্জয় কুমার

11

মোঃতারিকুর রহমান চুয়াডাংগা প্রতিনিধি ঃ

সন্তানের জন্য মা-বাবার ভালোবাসা কখনোই পরিমাপযোগ্য নয়। তাই সন্তানের যেকোনো সমস্যায় মা-বাবা দুশ্চিন্তায় থাকবেন এটাই স্বাভাবিক। 

মোছাঃ আফরোজা খাতুন(২৭) স্বামী ও সন্তান সহ চুয়াডাঙ্গা ভি.জে স্কুল চাঁনমারি মাঠের পাশে ভাড়া থাকেন। দুপুর আনুমানিক ১২:০০ ঘটিকার সময় চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জের নিকট অভিযোগ আসে যে, সকাল আনুমানিক ১১:৩০ ঘটিকার সময় চাঁনমারি মাঠের পাশে তাদের দুই শিশু ছেলে খেলতে গিয়ে হারিয়ে গিয়েছে, খুঁজে পাওয়া যাচ্ছে না।

সদর থানা অফিসার ইনচার্জ বিষয়টি গুরুত্ব সহকারে নিয়ে কিলো-১১ ডিউটিরত এসআই(নি:) সঞ্জয় কুমারকে সঙ্গীয় ফোর্স সহ তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন।

বর্নিত পুলিশ কর্মকর্তা কালক্ষেপণ না করে সাথে সাথেই ঘটনাস্থলে পৌঁছান। শিশু দুজনের নিরাপত্তার বিষয়টি মাথায় রেখে এসআই(নি:) সঞ্জয় কুমার সহ সকল পুলিশ সদস্য স্থানীয়দের সহায়তায় খোঁজাখুঁজি শুরু করেন।

এক পর্যায়ে সকল উৎকন্ঠার অবসান ঘটিয়ে তাদেরকে খুঁজে পাওয়া যায়। মূলত শিশু দুজনে খেলতে গিয়ে নিজেরাই পথ হারিয়ে ফেলে।

তাদেরকে জনৈক ইমরানের দোকানের সামনে থেকে উদ্ধার করে মায়ের কোলে তুলে দেওয়া হয়। উক্ত সময়ে স্কুল ছুটি হওয়ার কারণে অসংখ্য শিক্ষার্থীর মাঝে তাদের এমনটা ঘটেছে মর্মে প্রতীয়মান হয়।প্লিজ, নিজের সন্তানের প্রতি খেয়াল রাখুন।