চুয়াডাঙ্গায় দীর্ঘদিনের মাদক ব্যাবসায়ী সিপরাসহ আটক-২

5

মোঃতারিকুর রহমান চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ

চুয়াডাঙ্গার আলোচিত দীর্ঘদিনের মাদক ব্যাবসায়ী সিপরাকে (৬০) আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা। এ সময় তার কাছ থেকে ১ হাজার ৩৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।


অদ্য মঙ্গলবার (২৪ জানুয়ারি) সকালে পৌর এলাকার বুজরুক গড়গড়ি বুদ্ধিমান পাড়ায় তার বাড়িতে অভিযান চালিয়ে ইয়াবাসহ তাকে আটক করা হয়। এসময় আরেক মাদক ব্যাবসায়ী আজাদ হোসেনকে (৪৫) আটক করা হয়।


আটককৃত সিপরা খাতুন (৬০) চুয়াডাঙ্গা পৌর এলাকার বুজরুক গড়গড়ি বুদ্ধিমান পাড়ার বাবুল হোসেনের স্ত্রী এবং আজাদ হোসেন (৪৫) ঢাকার কেরানীগঞ্জ শুভাঢ্যা উত্তর পাড়ার মৃত চুন্নু মিয়ার ছেলে।


চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক শরিয়তউল্লাহ এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন, উপ-পরিদর্শক আকবর হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে সিপরা খাতুনের বাড়িতে অভিযান চালায়। অভিযানে সিপরা ও আজাদ হোসেনকে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে ১ হাজার ৩৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। সিপরার বিরুদ্ধে একাধিক মাদক মামলা আছে।


এর আগে একাধিকবার জেলে গেছেন তিনি। জামিন পেয়ে আবারও মাদক ব্যবসা শুরু করেন। আটক দুইজনকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাসহ চুয়াডাঙ্গা সদর থানায় সোপর্দ করা হয়েছে।