নাইক্ষ্যংছড়িতে বিএনপি’র অপপ্রচারের বিরুদ্ধে আ.লীগের প্রতিবাদ সভা

10

মোঃ জয়নাল আবেদীন টুক্কু, নাইক্ষ্যংছড়ি:

নাইক্ষ্যংছড়ি উপজেলার দোছড়ি ইউনিয়ন আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বিএনপির অপপ্রচারের বিরুদ্ধে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার (২৪জানুয়ারি) বিকালে দোছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমানের সভাপতিত্বে এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। 

প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি বান্দরবান জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর বলেন, বিএনপি কর্তৃক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান,মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, বাংলাদেশ আওয়ামী লীগ ও বর্তমান সরকারের বিরুদ্ধে কটুক্তিমূলক বক্তব্য,মিথ্যা,ভিত্তিহীন ও বানোয়াট অপপ্রচারের কথা তুলে ধরে বলেন, সময়মত আওয়ামী লীগ সমুচিত জবাব দিবে বলেও তিনি কঠোর হুঁশিয়ারি দেন।

উক্ত সভায় বিশেষ অতিথি ছিলেন বান্দরবান জেলা আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক চৌধুরী প্রকাশ বড়ুয়া,নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক মোঃ শফিউল্লাহ জেলা আওয়ামিলীগের সদস্য মহিউদ্দিন,আবু তাহের কোম্পানি ও তসলিম ইকবাল চৌধুরী,দোছড়ি ইউপির চেয়ারম্যান মোঃ ইমরান,জেলা পরিষদের সদস্য ক্যানোয়ান চাক প্রমুখ।

এছাড়াও উক্ত প্রতিবাদ সমাবেশে উপজেলা ও দোছড়ি ইউনিয়নের আওয়ামীলীগ,অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।