প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে তানোরে মটরসাইকেল শো-ডাউন

12

সাইদ সাজু, তানোর থেকেঃ

রাজশাহীতে আগামী ২৯ জানুয়ারী প্রধান মন্ত্রী শেখ হাসিনার আগমন ও জনসভা সফল করতে তানোরে মটরসাইকেল (শোভাযাত্রা) শো-ডাউন ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার বিকালে তানোর গোল্লাপাড়া বাজারস্থ আ’ লীগ দলীয় কার্যালয়ের সামনে থেকে মটরসাইকেল শো-ডাউনটি বের হয়ে তালন্দ বাজারে পথসভা  এবং কালীগঞ্জ বাজার চত্বরে পৃথক ২টি পথ সভা অনুষ্ঠিত হয়। 

তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও তানোর উপজেলা যুবলীগ সভাপতি লুৎফর হায়দার রশিদ ময়নার নেত্রীত্বে মটরসাইকের শো-ডাউন পথসভায় উপস্থিত ছিলন তানোর উপজেলা আ’ লীগ সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার। 

তানোর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আবু বাক্কার সিদ্দিক, তানোর উপজেলা আ’ লীগ সাবেক সাংগঠনিক সম্পাদক ওহাব হোসেন লালু, তানোর পৌরসভা আ’ লীগ সাংগঠনিক সম্পাদক ওয়াজির হাসান প্রতাব সরকার।

তানোর উপজেলা মাধ্যমিক শিক্ষক কর্মচারী কল্যান সমিতির সভাপতি জিল্লুর রহমান, তানোর উপজেলা মাধ্যমিক শিক্ষক কর্মচারী কল্যান সমিতির সাধারণ সম্পাদক আসলাম উদ্দীন, তানোর যুবলীগ সাধারণ সম্পাদক ওহাব সরদার।

পাঁচন্দর ইউপি যুবলীগ সাবেক সভাপতি আবুল হোসেন, তানোর পৌর যুবলীগ যুগ্ন সাধারণ সম্পাদক পংকজ হালদার, তানোর পৌর যুবলীগ  সাংগঠিনিক উপজেলা যুবলীগ বকুল হোসেন, ৯ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি আতিক প্রমুখ।

উক্ত মটরসাইকেল শো-ডাউন ও পথসভায় বিভিন্ন এলাকার আ’ লীগ ও যুবলীগসহ সকল সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মি ও সমর্থকরা অংশ গ্রহন করেন।