রূপগঞ্জে টাইলস মিস্ত্রির রহস্যজনক মৃত্যু

3

লিখন রাজ,রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিবেদকঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে অহিদুল ইসলাম (২০) নামের এক টাইলস মিস্ত্রির রহস্যজনক মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৪ জানুয়ারি) বিকেলে উপজেলার দক্ষিণ নবগ্রাম এলাকা থেকে ওই টাইলস মিস্ত্রির লাশ উদ্ধার করে রূপগঞ্জ থানা পুলিশ। 

নিহত অহিদুল ইসলাম শরীয়তপুর জেলার পালং থানার মোহাম্মদপুর খানপাড়া এলাকার আব্দুল লতিফ জমকদারের ছেলে। 

রূপগঞ্জ থানার ওসির/তদন্ত আতাউর রহমান জানান, অহিদুল ইসলাম উপজেলার নবগ্রাম এলাকার সমর আলীর বাড়িতে গত প্রায় এক মাস আগে বাসা ভাড়া নেয়। এছাড়া তিনি আশপাশের এলাকায় টাইলস মিস্ত্রির কাজ করেন। 

গত কয়েকদিন ধরে পার্শ্ববর্তী সাহাপুর এলাকার মাতিনের বাড়িতে টাইলস মিস্ত্রি হিসেবে কাজ করে আসছিল।

গত দুদিন ধরে ওহিদুল ইসলাম মাতিনের বাড়িতে কাজ করতে যায়নি। পরে মাতিন ওই টাইলস মিস্ত্রির খোঁজ করার জন্য সমর আলীর ভাড়াটিয়া বাড়িতে গিয়ে ভাড়া বাসায় যান। পরে ঘরের দরজা বন্ধ দেখে বাড়িওয়ালা সমর আলীকে নিয়ে ডাকলে অহিদুল কোন সাড়া দেয় না। এক পর্যায়ে সন্দেহ হলে এলাকাবাসীকে নিয়ে ঘরের দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে দেখতে পান অহিদুলের হাত বাধা ঝুলন্ত লাশ। পরে রূপগঞ্জ থানা পুলিশকে খবর দিলে পুলিশ ওই লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়। 

ওসি আরো জানান, প্রায় দুদিন আগে মৃত্যুর ঘটনাটি ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।  প্রাথমিকভাবে এটি রহস্যজনক মৃত্যু বলে মনে হচ্ছে। তবে ময়না তদন্ত এর রিপোর্ট আসলে প্রকৃত ঘটনা বলা যাবে। এছাড়া নিহতের পরিবারের পক্ষ থেকে একটি মামলা অজু করার প্রস্তুতি চলছে।

নিহত অহিদুল ইসলামের চাচা আবুল হোসেন দাবি করে বলেন, আমার ভাতিজা ওহিদুল ইসলামকে হত্যার পরে এখানে ফেলে রাখা হয়েছে । 

বাড়িওয়ালা সমর আলী বলেন, আমরা ব্যবসায়িক নানা কাজে ব্যস্ত থাকি। অহিদুল ২৪ দিন হয় বাসা ভাড়া নিয়েছে। এ ধরনের ঘটনা ঘটবে কল্পনাও করিনি।

নারায়ণগঞ্জ (গ সার্কেল) এএসপি আবির হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।