মাধবপুরে চা-শ্রমিকদের বিনামূল্যে জন্ম-মৃত্যু নিবন্ধন ক্যাম্পেইন অনুষ্ঠিত 

5

শ্রীবাস সরকার, মাধবপুর প্রতিনিধিঃ

হবিগঞ্জের মাধবপুরে চা শ্রমিক ও তাদের সন্তানদের বিনামূল্যে জন্ম-মৃত্যু নিবন্ধন ও বিদ্যালয়ে ভর্তি নিশ্চিতকরণ বিষয়ক বিশেষ ক্যাম্পেইন অনুষ্টিত হয়েছে। 

রবিবার (২২ জানুয়ারী) সকালে উপজেলার সুরমা চা-বাগানে নির্বাহী কর্মকর্তা মনজুর আহসান এর সভাপতিত্বে জেলা প্রশাসক ইসরাত জাহান এর উদ্যোগে এ কার্যক্রম উদ্ভোধন করা হয়।

হবিগঞ্জ জেলার চা বাগানসমূহে চা শ্রমিক ও তাদের সন্তানদের জন্ম মৃত্যু নিবন্ধন ফি মওকুম করা হয়েছে। এরই ধারাবাহিকতায় বিশেষ ক্যাম্পেইন এর মাধ্যমে বিনামূল্যে শতভাগ জন্ম মৃত্যু নিবন্ধন কার্যক্রম নিশ্চিতকরন ও চা শ্রমিকদের সন্তানদের শতভাগ বিদ্যালয়ে উপস্থিতি নিশ্চিতকরনের লক্ষ্যে সুরমা চা বাগানে আজকের বিশেষ ক্যাম্পেইন এ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলার স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক জনাব মুহাম্মদ সাদিকুর রহমান।এছাড়াও উপস্থিত ছিলেন শাহাহানপুর ইউনিয়নের চেয়ারম্যান, উপজেলা শিক্ষা কর্মকর্তা, একাডেমিক সুপারভাইজার, সুরমা চা বাগানের সহকারী ম্যানেজার, তেলিয়াপাড়া চা বাগানের ম্যানেজার, চা বাগানে অবস্থিত স্কুল এর প্রধান শিক্ষকবৃন্দ, স্থানীয় পঞ্চায়েত কমিটির সদস্যবৃন্দের উপস্থিতিতে এই কার্যক্রম ২২ তারিখ হতে শুরু হয়ে আগামী ৩১ জানুয়ারি ২০২৩ পর্যন্ত চলমান থাকবে।