বাঁশখালীতে পুলিশের বিশেষ অভিযানে ফের ইয়াবা সহ গ্রেফতার -৩

12

এনামুল হক রাশেদী, বাঁশখালী(চট্টগ্রাম) থেকেঃ

চট্টগ্রাম জেলার বাঁশখালী থানা পুলিশের বিশেষ অভিযানে ৮,০০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ আবারো গ্রেফতার হয়েছে ৩ জন ইয়াবা পাচারকারী। গ্রেফতারকৃত তিন জনই কক্সবাজার জেলার টেকনাফ থানার বাসিন্দা।

২২ জানুয়ারী’২৩ ইং রবিবার বিকাল ৩.১৫ টার সময় নির্ভরযোগ্য সূত্রে সংবাদ পেয়ে বাঁশখালী থানার চৌকষ অফিসার ইনচার্জ (ওসি) মোঃ কামাল উদ্দিনের বিশেষ নির্দেশনায় এসআই( নিঃ) মোঃ মাসুদ সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে বাঁশখালী থানাধীন পুঁইছড়ি ইউপিস্হ দক্ষিন পুঁইছড়ি ফুটখালী ব্রীজের দক্ষিন পাশে পাকা রাস্তার উপর থেকে গাড়ী থামিয়ে ৮০০০( আট হাজার ) পিছ ইয়াবা ট্যাবলেটসহ আসামী ১। ফিরোজ আলম(৪৫), পিতা – মৃত মতিউর রহমান, সাং- কচুবিনুয়া, ৭নং ওয়ার্ড, ২। মোঃ আলম প্রকাশ মাহামুদ আলম(২৮), পিতা- মৃত জাফর আলম, সাং- পূর্ব গোদারবিল, ০৬নং ওয়ার্ড, ৩। জামাল উদ্দীন, পিতা-আব্দুস সালাম, সাং- জালিয়া পাড়া, শাহপরীর দ্বীপ, ০৯নং ওয়ার্ড, সর্বথানা- টেকনাফ, জেলা-কক্সবাজার, এই ৩ জনকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। পরে ইয়াবা উদ্ধার সংক্রান্তে  বাঁশখালী থানায় ৩ জনের বিরোদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে নিয়মিত মামলা রজু করেন। মামলা নং ২৩(১)২৩, তারিখ- ২২/০১/২০২৩ ইং,  ধারা- ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর ১০(গ) রুজু করা হয়েছে।

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ কামাল উদ্দিন বলেন, ইয়াবা পাচারকারীরা কক্সবাজার থেকে চট্টগ্রাম হয়ে দেশের বিভিন্ন জেলায় মরনঘাতী ইয়াবা পাচারের চেস্টা করলেও তাদের প্রতিটি প্রচেস্টা বাঁশখালী থানা পুলিশ ব্যার্থ করে দিয়ে একের পর এক পাচারকারীদের গ্রেফতার করে আইনে সোপর্দ করেছে। আজ রবিবার বিকাল ৩ টার সময় সীমান্তবর্তি পুঁইছড়ী ফুটখালী ব্রীজ এলাকায় নিয়মিত তল্লাশী চৌকি বসিয়ে ৮ হাজার পিস ইয়াবাসহ ৩ জন পাচারকারীকে গ্রেফতারপুর্বক নিয়মিত মামলা রজু করে আইনে সোপর্দ করা হবে। মাদক পাচার, বানিজ্য ও সেবনের ক্ষেত্রে বাঁশখালী থানা পুলিশের জিরো টল্যারেন্স নীতির কথা স্মরন করিয়ে তিনি আরো বলেন, মাদকের সাথে সংশ্লিষ্ঠ সে যেই হউক, কাউকে কোনভাবেই বিন্দুমাত্র ছাড় দেওয়া হবেনা।