ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি পদে আলোচনায় শীর্ষে “শাহাবুদ্দিন আহমেদ সুমন “

98

নিজস্ব প্রতিবেদ, ঢাকা

আগামী ২ ডিসেম্বর ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হবে ।

সম্মেলন ও কাউন্সিলকে কেন্দ্র করে ছাত্রলীগ নেতাকর্মীদের মাঝে চাঙ্গাভাব সৃষ্টি হয়েছে। প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত নেতাকর্মীদের মাঝে নানা উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে। অনেকেই সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে মাঠে প্রচারণা চালিয়ে যাচ্ছেন ।

পাশাপাশি অনেকেই নিজেকে প্রার্থী হিসেবে ঘোষণা দিয়ে সমাজিক যোগাযোগ মাধ্যমেও প্রচারণা চালাচ্ছেন।

ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী হিসেবে যারা সমাজিক যোগাযোগ মাধ্যমে ঘোষণা দিয়েছেন তাদের মধ্যে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি মো.শাহাবুদ্দিন আহমেদ সুমন

তার প্রার্থীতা নিয়ে ফেইসবুক স্ট্যাটাসে শত শত আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের সমর্থন লক্ষ্য করা গেছে ।

খোঁজ নিয়ে জানা যায়, মানবিক নেতা হিসেবে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী হিসেবে আলোচনায় আছেন মো. শাহাবুদ্দিন আহমেদ সুমন

তিনি বর্তমান ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছে এবং তিনি পল্লবী থানা ছাত্রলীগের বর্তমান কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক পদে দ্বায়িত্বরত,একাধারে গত ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের কমিটির সহসম্পাদক পদে দীর্ঘদিন পর্যন্ত দ্বায়িত্ব পালন করেন।

মো.শাহাবুদ্দিন আহমেদ সুমন রাজনৈতিক ইতিহাস পর্যালোচনা ও ইতিবাচক চারিত্রিক গুণাবলি সহ পারিবারিক, সামাজিক ও শিক্ষার বিষয় বিবেচনা করলে এই মুহূর্তে উত্তরে তাঁর চাইতে যোগ্য ছাত্রনেতা নেই।

একজন ছাত্রনেতা হিসেবে নিজের ক্লিন ইমেজ দিয়ে সবার কাছে গ্রহণযোগ্য ও জনপ্রিয় হয়ে উঠেছেন।

ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের নেতা কর্মীদের একটা বড় অংশই মো.শাহাবুদ্দিন আহমেদ সুমন কে সভাপতি হিসেবে দেখতে চায়।

এসকে/ডিআই