দুমকিতে ব্রাজিল সমর্থকদের বর্ণিল আয়োজনে আনন্দ শোভাযাত্রা

7

জুবায়ের ইসলাম, দুমকি(পটুয়াখালী) প্রতিনিধি

: কাতার  বিশ্বকাপ ফুটবল উন্মাদনা ও আনন্দ ছড়িয়ে পড়ছে দেশে সর্বত্র তারই ধারাবাহিকতায় পটুয়াখালী দুমকি উপজেলার ব্রাজিল সমর্থকরা  এক বর্ণাঢ্য র‍্যালি ও আনন্দ শোভাযাত্রা বের করেছে।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বিকেল সাড়ে ৪টায় সরকারি জনতা কলেজ মাঠ থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের করে লেবুখালী বাউফল মহাসড়ক হয়ে নতুন বাজার, হলপট্টি, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, পিরতলা বাজার, থানাব্রীজ সহ শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কলেজ মাঠে  এসে শেষ হয়।

উক্ত আনন্দ শোভাযাত্রায় রং বেরঙের বাহারি পতাকা, ব্যানার, ফেস্টুন, ঢাক-ঢোল, বাদ্য-বাজনা বাজিয়ে শিশু থেকে বৃদ্ধ সহ নানা শ্রেনী পেশার ব্রাজিল সমর্থক অংশগ্রহণ করেন। হাজারো কণ্ঠে ব্রাজিল ফুটবল দল বিজয়ের নানা স্লোগানে মুখরিত হয়ে ওঠে  দুমকি শহরের অলিগলি। আনন্দ শোভাযাত্রা ও র‌্যালিতে নেতৃত্বে দিয়েছেন, শিক্ষক, ডাক্তার, রাজনৈতিক নেতাসহ নানা শ্রেণিপেশার মানুষ। 

এ সময় আয়োজকরা বলেন, হাজার হাজার মাইল দূর থেকেও আমাদের দেশের মানুষের মাঝে ব্রাজিলের নাম হৃদয় সঞ্চারিত হচ্ছে। প্রিয় দল ব্রাজিল, প্রিয় খেলোয়াড় নেইমারকে দূর থেকে উৎসাহিত ও সমর্কথন করতে আমাদের এ আয়োজন।  খেলায় হার-জিত থাকবে। তারপরও কাতার বিশ্বকাপের আনন্দ ও উন্মাদনা সারা পৃথিবীতে ছড়িয়ে পড়বে। এবার ব্রাজিল বিজয় হবে এটাই তাদের প্রত্যাশা।