আলীকদমে সেনা অভিযানে ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার

4

বান্দরবান জেলাঃ

বান্দরবানের আলীকদম সদর ইউনিয়নের ৫নং ওয়ার্ড়ের সিলেটি পাড়ায় বিশেষ অভিযান চালিয়ে  ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছেন বাংলাদেশ সেনাবাহিনী।

আলীকদম উপজেলার সেনা জোনের দিক নির্দেশনায় বুধবার রাত সাড়ে ৯য় টার সময় আলীকদম সদর ইউনিয়নে ৫নং ওয়ার্ড়ের সিলেটি পাড়ায় সেনাবাহিনীর (৩১বীর) এই বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

এসময় হাসান নামের এক ব্যক্তির কাছ থেকে ৩০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।  জব্দকৃত ইয়াবার আনুমানিক বাজার মূল্য ২০ লক্ষ টাকা বলে ধারনা করা  হয়। 

সেনা সুত্রে জানাযায়, আলীকদম উপজেলার সদর ইউনিয়নের বাসিন্দার রোহিঙ্গা মৃত-আলী মিয়ার ছেলে মোঃ হাসান (২৭) এসব মাদকদ্রব্য পাচারের উদ্দেশ্যে নির্দিষ্ট স্থানে মজুদ করছিলেন এমন গোপন সংবাদের ভিত্তিতে (৩১বীর) সেনাবাহিনীর বিশেষ টিম অভিযান পরিচালনা করেন। এসময় সেনাবাহিনীর উপস্থিতি টের পেয়ে মাদকদ্রব্য রেখে দ্রুত পালিয়ে যায়। 

সেখান থেকে ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার করে আলীকদম জোন সদরে নিয়ে আসে এবং রাত ১১টায়  আলীকদম থানা পুলিশের কাছে হস্তান্তর করে।

ইয়াবা উদ্ধারের সত্যতা নিশ্চিত করে আলীকদম থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোজাফ্ফর হোসেন। তিনি বলেন বিষয়ে আলীকদম থানায় মাদক আইনে মামলা করা হয়েছে। আসামীকে আটকের চেষ্টা চলছে।