নাইক্ষংছড়িতে নবাগত ইউএনও- প্রেসক্লাব সদ্যস্যের মধ্যকার মতবিনিময়

5

নাইক্ষংছড়ি( বান্দরবান) প্রতিনিধি:

নাইক্ষ্যংছড়ির নবাগত উপজেলা নির্বাহী অফিসার রোমেন শর্মা বলেছেন সাংবাদিকরা জাতির চতুর্থ স্তম্ভ। তারা জাতিকে জাগ্রত করে। তারা সরকার ও প্রশাসনের সহায়ক শক্তি। তাই তাদের প্রতি সবার সুনজর থাকে।বৃহস্পতিবার ( ২৪ নভেম্বর) দুপুরে নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ মিলনায়তনে নবাগত ইউএনও ও প্রেস ক্লাব সদস্যদের মধ্যকার মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন নবাগত ইউএনও।

তিনি আরো বলেন,নাইক্ষংছড়ি উপজেলায়,আমি নতুন যোগদান করেছি।উপজেলার সার্বিক উন্নয়নে আমাকে অনেক চ্যালেঞ্জ মোকাবিলা করতে হবে।তাই উপজেলার সার্বিক উন্নয়ন অগ্রযাত্রায় সাংবাদিকদের ইতিবাচক সহযোগিতা কামনা করেন তিনি । তিনি আরোও বলেন,সাংবাদিকরা সমাজের দর্পনস্বরুপ।নাইক্ষংছড়ি একটি আদর্শ এলাকা।এই এলাকার অনেক সুনাম রয়েছে।তিনি বলেন,নাইক্ষ্যংছড়ির পরিবেশ-প্রতিবেশ জেনেই এখানে এসেছি। সাংবাদিকরা সহায়ক শক্তি হিসেবে আছেন- থাকবেন।

তারা প্রশাসনের চোক,কান ও চোখের মতো। তিনি শিক্ষা,শিক্ষক,যোগাযোগ,চিকিৎসা,সীমান্ত পরিস্থিতি,পরিবেশ ও সমাজসেবক সহ সব বিষয়ে তার আগ্রহের কথা ব্যক্ত করে বলেন,তিনি সরকার একজন নগন্য প্রতিনিধি হিসেবেএ সবের সমস্যা-সম্ভবনা ও উত্তরণের বিষয়ে তার সব মেধা প্রয়োগ করবেন জানান সাংবাদিকদের। জবাবে সাংবাদিকরা ও তার এ কাজে আন্তরিকভাবে পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন সাংবাদিকরা।

চোক কান নাকের মতোএপিট ও ওপিট কিছী ষঅযিাদ আছে।নিজেরা নিজেকে পেইস বুক নিচের লেখার হাতকে উন্নত করতেনহবেনিজেকে উন্নত করতে হবে।পেকটিস করবেনভালমচনেরর পত্রিকা পড়বেন প্রশাসনের পক্ষ থেকে শিক্ষা প্রষংগে বলেনে, বেতন বেশী হলে আমি ও দ যারবলি তা করবো।নাইক্ষ্যংছড়ি ভালো আছে।তাই উপজেলার উন্নয়ন কর্মকাণ্ডে সাংবাদিকরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারেন।আমি নাইক্ষংছড়ি উপজেলায় ভালো কিছু করতে চাই।

এজন্য সাংবাদিকদের সহযোগিতা প্রয়োজন। নাইক্ষংছড়ি উপজেলা সহকারী কমিনার (ভুমি) শামসুদ্দিন মো: রেজা,নাইক্ষংছড়ি প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও জাতীয় দৈনিক আজকের পত্রিকা ও দৈনিক আজাদী প্রতিনিধি মাঈনুদীন খালেদ,নাইক্ষংছড়ি প্রেসক্লাবের আহবায়ক ও জাতীয় দৈনিক যায়যায়দিন ও চট্টগ্রামের আঞ্চলিক পত্রিকা দৈনিক সাঙ্গু নাইক্ষংছড়ি প্রতিনিধি আব্দুল হামিদক, প্রেসক্লাবের যুগ্ন আহবায়ক, দৈনিক মানবজমিন ও স্থানীয় দৈনিক সকালের কক্সবাজার পত্রিকার প্রতিনিধি আমিনুল ইসলাম,প্রেসক্লাবের সদস্য সচিব ও জাতিয় দৈনিক,যুগান্ত ও দৈনিক সুপ্রভাত,দৈনিক বাঁকখালী পত্রিকার প্রতিনিধি জাহাঙ্গীর আলম, প্রেসক্লাবের সদস্য ও সাবেক সভাপতি এবং জাতিয় দৈনিক, ইত্তেফাক, ও সাঙ্গু নাইক্ষংছড়ি প্রতিনিধি মো: ইফসান খানঁ ইমন,প্রেসক্লাবের সদস্য ও সাবেক, সাধারণ সম্পাদক এবং দৈনিক সংগ্রাম পত্রিকার প্রতিনিধি মাহমুদুল হক বাহাদুর, প্রেসক্লাবের সদস্য ও দৈনিক,ভোরের পাতা, দৈনিক, চট্টগ্রাম মঞ্চ, নাইক্ষংছড়ি প্রতিনিধি, জয়নাল আবেদ্দীন টুক্কু,প্রেসক্লাবের সদস্য ও জাতিয় দৈনিক, সংবাদ, টিটিএন প্রতিনিধি, হাফিজুল ইসলাম চৌধুরী,প্রেসক্লাবের সদস্য দৈনিক মানব কন্ঠ, প্রিয় চট্টগ্রাম ও বাঁকখালী পত্রিকার প্রতিনিধি আব্দুর রশিদ,প্রেসক্লাবের সদস্য জাতিয় দৈনিক আমাদেরসময় ও একাত্তর পত্রিকার প্রতিনিধি মোঃ শাহীন, সদস্য জাতিয় দৈনিক দেশবাংলা ও ইনানী পত্রিকার প্রতিনিধি মো. ইউনুছ,সদস্য ও ভোরের ডাক প্রতিনিধি মোহাম্মদ তৈয়ব উল্লাহ, সদস্য ও জাতিয় দৈনিক,বাংলাদেশ সমচার ও নতুন বাংলাদেশ প্রতিনিধি সানজিদাআক্তার রুনা প্রমুখ। সৌজন্যে সাক্ষাৎ ও মত বিনিময় সভা শেষে নাইক্ষংছড়ি প্রেসক্লাবের পক্ষ থেকে ইউএনও রোমেন শর্মাকে ফুল দিয়ে বরণ করা হয়।