কিশোর গ্যাং নেতা ‘বাংলা অনিক’সহ গ্রেফতার ৫

29

নিজস্ব প্রতিবেদক,ঢাকা

রাজধানীর পল্লবী থানাধীন ইস্টার্ন হাউজিং এলাকায় অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে বহুল আলোচিত কিশোর গ্যাং গ্রুপের নেতা মো. হাসিবুল হাসান ওরফে বাংলা অনিকসহ পাঁচজনকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র, মোবাইলফোন ও সিমকার্ড জব্দ করা হয়।

গ্রেফতাররা হলেন, মো. হাসিবুল হাসান ওরফে অনিক ওরফে বাংলা অনিক (২৬), মো. বাহাদুর (৩০), মো. মনির হোসেন ওরফে সোহেল ওরফে পাতা সোহেল (২৬), মো. আরিফুল ইসলাম ওরফে অপি (২৬), মো. অহিদুজ্জামান ওরফে অহিদুর জামান (২৪)।

মঙ্গলবার (২২ নভেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব-৪ এর অতিরিক্ত পুলিশ সুপার ( মিডিয়া)জিয়াউর রহমান চৌধুরী এ তথ্য জানায়।

র‌্যাব জানায়, বাংলা অনিকসহ ওই গ্যাংয়ের ১২ থেকে ১৫ জন সদস্য সংঘবদ্ধভাবে বেশ কয়েকদিন ধরে রাতের অন্ধকারে সাধারণ পথচারী ও যানবাহনে ছুরি, চাকু ও বিভিন্ন দেশীয় অস্ত্র দিয়ে ভয় দেখিয়ে ডাকাতি করে আসছেন। সোমবার (২১ নভেম্বর) রাতে পল্লবী থানাধীন ইস্টার্ন হাউজিংয়ের একটি অস্থায়ী গ্যারেজের পিছনে অভিযান চালিয়ে ওই পাঁচজনকে গ্রেফতার সহ একটি চাকু, একটি ছুরি, দুটি চাপাতি, ৬টি মোবাইল, ১০টি সিমকার্ড জব্দ করা হয়।

গ্রেফতার আসামিরা পল্লবী এলাকার বহুল আলোচিত কিশোর গ্যাং গ্রুপের সদস্য। বাংলা অনিক এই গ্রুপের নেতা। গ্রেফতার প্রত্যেকের নামে পল্লবী থানায় মারামারি, ছিনতাই এবং মাদকসহ একাধিক মামলা রয়েছে।

গ্রেফতারদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও র‌্যাব জানায়।