অবশেষে টিউবওয়েলের পানির কষ্ট দূর হলো তাদের

7

মিরসরাই প্রতিনিধি:

পাহাড়বেষ্টিত ইউনিয়ন মিরসরাইয়ের করেরহাট। পাহাড়বেষ্টিত হওয়ায় কোথাও কোথাও টিউবওয়েলের পানির কষ্ট রয়েছে। তেমনই ১ নং করেরহাট ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের দক্ষিন অলিনগর গ্রাম। এই গ্রামের পানির কষ্টে ভূগছিলেন ৫ পরিবারের প্রায় অর্ধশত বাসিন্দা। অবশেষে সেখানে টিউবওয়েল স্থাপন করার উদ্যোগ নেন মিরসরাই জাতীয়তাবাদী ফোরাম আমিরাতের প্রধান পৃষ্ঠপোষক জাকারিয়া।

রবিবার টিউবওয়েল উদ্বোধন করা হয়। এসময় উপস্থিত ছিলেন মিরসরাই উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আবুল কাশেম কালা মেম্বার, উপজেলা বিএনপির সদস্য ও করেরহাট ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি সিরাজুল হক, করেরহাট ইউনিয়ন বিএনপির আহ্বায়ক রেজাউল করিম, যুগ্ম আহ্বায়ক রেজাউল করিম নোমান, আব্দুল খালেক, বিএনপি নেতা মাষ্টার শাহ জাহান, জাহাঙ্গীর আলম, শাহাদাত হোসেন, ইউনিয়ন যুবদলের সদস্য সচিব খানসাব, যুগ্ম আহ্বায়ক রাহাত, নজরুল ইসলাম, সদস্য ফারুক হোসেন, ইউনিয়ন জাসাসের সিনিয়র সহ-সভাপতি কামাল উদ্দিন, মিরসরাই জাতীয়তাবাদী ফোরাম সংযুক্ত আরব আমিরাতের সহ-সভাপতি সামসুদ্দীনসহ আরো অনেকেই। পানি পান ও মিষ্টি বিতরণের মাধ্যমে টিউবওয়েলের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। পরে বিশেষ মোনাজাতের মাধ্যমে বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয় এবং যাদের অর্থায়নে এই মানবিক কাজ সম্পন্ন হয়েছে তাদের জন্য দোয়া করা হয়।

মিরসরাই জাতীয়তাবাদী ফোরাম সংযুক্ত আরব আমিরাতের সাধারণ সম্পাদক মোহাম্মদ হারুন বলেন, করেরহাট ইউনিয়নের দক্ষিণ অলিনগরে খাবার পানির সংকটে থাকা কয়েকটি পরিবারের জন্য টিউবওয়েল স্থাপন করা হয়।