প্রধানমন্ত্রী যশোর আগমন উপলক্ষে নারিকেলবাড়ীয়ায় প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

16

মেহেদী হাসান রিপন,স্টাফ রিপোর্টারঃ

২৪ নভেম্বর ২০২২ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার যশোর জেলা আগমন উপলক্ষে নারিকেলবাড়ীয়া ইউনিয়ন আওয়ামীলিগের উদ্যোগে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।এবং করোনা মহামারির পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার এটিই জেলা পর্যায়ে প্রথম আগমন।

২৪ নভেম্বর ২০২২ যশোর জেলা আওয়ামীলিগের আমন্ত্রণে যশোর স্টেডিয়াম মাঠে বিশাল জনসভায় উপস্থিত হয়ে সরাসরি বক্তব্য দিবেন।যশোরের এই বিশাল জনসভায় জেলা ও সকল উপজেলার নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

প্রধানমন্ত্রীর যশোরের এই সমাবেশকে সুসংঘটিত করার লক্ষে বাঘারপাড়া উপজেলার নারিকেল বাড়ীয়া ইউনিয়ন আওয়ামীলিগের পক্ষ থেকে প্রস্তুতিমূলক সভার আয়োজন করা হয়েছে।আজ ১৮ নভেম্বর ২০২২ শুক্রবার নারিকেলবাড়ীয়া বাজারের একটি কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।

প্রস্তুতিমূলক এই সভায় উপস্থিত ছিলেন,বাঘারপাড়া উপজেলা আওয়ামীলিগের সাধারণ সম্পাদক,বীর মুক্তিযোদ্ধা হাসান আলী।উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রউফ মোল্লা,প্রফেসর নজরুল ইসলাম সাবেক সাংগঠনিক সম্পাদক বাঘারপাড়া উপজেলা আওয়ামিলীগ,ইউনুচ শেখ সাবেক ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক বাঘারপাড়া উপজেলা আওয়ামিলীগ।

সেলিম হোসেন সাংগঠনিক সম্পাদক নারিকেলবাড়ীয়া ইউনিয়ন আওয়ামীলীগ,আলমগীর সিদ্দিকী সাবেক সাধারণ সম্পাদক বাংলাদেশ ছাত্রলীগ বাঘারপাড়া উপজেলা শাখা,ফয়সাল আহমেদ
মিল্টন যুগ্ন-আহ্বায়ক বাঘারপাড়া পৌর আওয়ামিলীগ,যুবলীগ নেতা চয়ন মোল্লা সহ বিভিন্ন অনলাইন ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দরা উপস্থিত ছিলেন।