মণিরামপুরে ৬৮ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক ১

44

এইচ এম জুয়েল রানা স্টাফ রিপোর্টারঃ যশোরের মণিরামপুরে ৬৮ পিচ ইয়াবা ট্যাবলেটসহ মোঃ সুমন কবির ( ছোট সমুন) (২৯) নামে এক যুবক কে আটক করেছে পুলিশ।
বৃহস্পতিবার রাত ২টার সময় মণিরামপুর উপজেলার ১৬ নং নেহালপুর ইউনিয়নের বালিধা রাজধানীপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটককৃত মোঃ সুমন কবির (ছোট সমুন) উপজেলার ১৬ নং নেহালপুর ইউনিয়নের বালিধা রাজধানীপাড়ার মোঃ জাকির গাজীর ছেলে।


অভিযানে নেতৃত্ব দেওয়া নেহালপুর পুলিশ ক্যাম্প ইনচার্জ আতিকুজ্জামান বলেন, এলাকায় মাদক কারবারি ইয়াবা ক্রয়-বিক্রয় করার জন্য অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে আমার সঙ্গীয় ফোর্স এএসআই শরিফুল ইসলাম কে নিয়ে বালিধা রাজধানীপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ সুমন কবির ( ছোট সমুন) কে আটক করা হয়।এ সময় পাচার কাজে ব্যবহৃত একটি রেজিঃবিহীন লাল রংয়ের রোডমাস্টার ভেলোসিটি ১০০সিসি মোটরসাইকেল ও একটি নীল রংয়ের ভিভো সচল মোবাইল ফোন উদ্ধার করা হয়।


মণিরামপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) শেখ মনিরুজ্জামান জানান
, যশোর জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব প্রলয় কুমার জোয়ারদার ও সহকারী পুলিশ সুপার মণিরামপুর সার্কেল জনাব আশেক সুজা মামুন মহোদয়ের সার্বিক দিক নির্দেশনা মোতাবেক গোপন সংবাদের ভিত্তিতে ১৬ নং নেহালপুর ইউনিয়নের বালিধা রাজধানীপাড়া এলাকায় অভিযান চালিয়ে ৬৮ পিচ ইয়াবা ট্যাবলেটসহ মোঃ সুমন কবির ( ছোট সমুন) কে আটক করা হয়।তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা হয়েছে। আজ (১০নভেম্বর) দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে। মাদকের বিরুদ্ধে মণিরামপুর থানা পুলিশ কঠোর অবস্থানে রয়েছে। জিরো টলারেন্সে কাজ করছি আমরা। এ ব্যাপারে কোনপ্রকার ছাড় দেওয়া হবে না।