শীর্ষ দুই নেতার রোগমুক্তি কামনায় খাগড়াছড়িতে দোয়া ও মিলাদ মাহফিল

6

নিজস্ব প্রতিবেদক,খাগড়াছড়ি:: খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সভাপতি,উপজাতীয় শরনার্থী বিষয়ক টাস্কফোর্স (প্রতিমন্ত্রী পদমর্যাদা) চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান দলের যুগ্ম সাধারণ সম্পাদক মংসুইপ্রু চৌধুরী অপুর রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিলের অনুষ্ঠিত হয়েছে খাগড়াছড়িতে।

সোমবার (১৯ সেপ্টেম্বর ২০২২) সোমবার বিকালে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের কার্যালয়ে এই দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে খাগড়াছড়ি পৌর আওয়ামীলীগ ও খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামীলীগসহ সকল সহযোগী সংগঠন।

দোয়া ও মিলাদ মাহফিলে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মো. নুর হোসেন চৌধুরী,সদস্য এড.নুরুল্লা হিরো, সদস্য ও খাগড়াছড়ি সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো. রইস উদ্দিন, সদস্য সালেহ আহমদ,খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি সঞ্জিব ত্রিপুরা,সাধারণ সম্পাদক বিশ্বজিৎ রায় দাস, পৌর আওয়ামীলীগের সভাপতি মো. জাবেদ হোসেন,সহ সভাপতি ফরিদ-উজ-জামান স্বাধীন,জেলা যুবলীগের সাধারণ সম্পাদক কেএম ইসমাইল হোসেন,জেলা সেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মো. মফিজুল ইসলাম, জেলা কৃষকলীগের আহ্বায়ক পিন্টু ভট্টাচার্য,জেলা শ্রমিক লীগের আহবায়ক জানু সিকদার এতে অংশ নেন।

এছাড়াও দোয়া ও মিলাদ মাহফিলে খাগড়াছড়ি জেলা পৌর,সদর আওয়ামীলীগসহ ছাত্রলীগ,যুবলীগসহ বিভিন্ন সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত হয়ে সংগঠনের শীর্ষ এই দুই নেতার রোগ মুক্তির জন্য দোয়া কামনা করেন। এতে বিভিন্ন মসজিদের ইমামসহ ওলামা লীগের নেতৃবৃন্দরাও অংশ নেয়।

এছাড়াও একই সময় মিলনপুর বৌদ্ধ মন্দিরে দুই নেতার রোগ মুক্তিসহ আরোগ্য লাভের জন্য বিশেষ প্রার্থনা করা হয়। আগামীকাল খাগড়াছড়ি জেলা সদরের আনন্দনগর কালী মন্দিরে বিশেষ প্রার্থনা আয়োজন করা হয়েছে।