ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক হলেন সারোয়ার হোসাইন

27

স্টাফ রিপোর্টার:বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন নরসিংদীর বেলাব উপজেলার বিন্নাবাইদ ইউনিয়নের কাশিম নগর গ্রামের সন্তান, বিন্নাবাইদ ইউনিয়ন পরিষদের ৩ বারের চেয়ারম্যান কাশিম নগর উচ্চ বিদ্যালয়ের জমিদাতা ও প্রতিষ্ঠাতা মরহুম মহিউদ্দিন চেয়ারম্যানের উওরসূরী মেধাবী শিক্ষার্থী সারোয়ার হোসাইন।

তিনি ঢাকা বিশ্বিবদ্যালয় ফজলুল হক মুসলিম হল ছাত্রলীগের সাবেক পরিবেশ বিষয়ক সম্পাদক ছিলেন।

ফজলুল হক মুসলিম হল বজ্ঞবন্ধু শিশু কিশোর মেলার সভাপতির দায়িত্বও পালন করেছেন এবং ঢাকা বিশ্ববিদ্যালয় সাবেক বর্তমানদের ছাত্রছাত্রীদের সংগঠন, নরসিংদী জেলা ছাত্রকল্যাণ সমিতি,ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাধারণ সম্পাদক এর দায়িত্বও পালন করেছেন।

রবিবার (৩১ জুলাই) রাতে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের প্যাডে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের যৌথ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কেন্দ্রীয় ছাত্রলীগের নবনির্বাচিত উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক সারোয়ার হোসাইন বলেন,আমি উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক হয়েছি সেটা বড় কথা নয়, আমি ছাত্রলীগের জন্য কি দিতে পেরেছি সেটা বড় কথা।

পিতা মুজিবের হাতে গড়া শিক্ষা,শান্তি এবং প্রগতির পতাকাবাহী দক্ষিণ এশিয়ার সর্ববৃহৎ ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের কর্মী হয়ে থাকাটাই অনেক গৌরবের এবং সম্মানের।
লাখ লাখ তৃণমূল কর্মীদের সেক্রিপ্রাইস-ই আজকের ছাত্রলীগ।

পদ/পদবী কখনো কাউকে উজ্জ্বল বা আলোকিত করতে পারে নাহ বরং ব্যাক্তি নিজেই তার পরিশ্রম এবং মেধার যোগ্যতায় স্বীয় পদ/পদবী-কে উদীয়মান সূর্যের ন্যায় আলোকিত করে থাকে।

ভবিষ্যতেও আমি ছাত্রলীগের একজন নিবেদিত কর্মী হিসেবে কাজ করে যেতে চাই। জাতির পিতার আদর্শ বুকে ধারণ করে জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমৃত্যু কাজ করে যাবো ইনশাআল্লাহ।