কোম্পানীগঞ্জে ধানক্ষেতে মিলল কলেজ ছাত্রীর মরদেহ

35

নোয়াখালী কোম্পানীগঞ্জ ঃ বেলায়েত হোসেন বেলাল

নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার ধানক্ষেত থেকে শাহাজান পারভীন প্রিয়তা (২৬) নামে এক কলেজ ছাত্রী নার্সের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার ২৮ ফেব্রুয়ারি দুপুর পৌনে ১টার দিকে উপজেলার বসুরহাট পৌরসভার ৭ নং ওয়ার্ডের ইয়াছিন মোল্লা বাড়ির পাশের ধানক্ষেত থেকে মরদেহটি এলাকাবাসীর নজরে আসে পরে কোম্পানীগঞ্জ থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করা হয়।

শাহাজান পারভীন প্রিয়তা কবিরহাট উপজেলার বাটইয়া ইউনিয়নের ভূঞারহাট বাজার এলাকার নুরনবীর মেয়ে। তিনি বসুরহাট মর্ডান হাসপাতালের নার্স হিসেবে কর্মরত ছিলেন। প্রিয়তা সরকারি মুজিব কলেেজের বর্তমানে অধ্যায়নরত ছাত্রী ।

এলাকার স্থানীয় কয়েকজন যুবক সকাল ১০টার দিকে বাড়ির পাশের ধানক্ষেতে ক্রিকেট খেলতে যায়।এ সময় ধানক্ষেতে তারা ওই তরুণীর মরদেহ পড়ে থাকতে দেখে। স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসে।

কোম্পানীঞ্জ থানার উপ-পরিদর্শক এসআই রতন মিয়া ঘটনাস্থল থেকে বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, নিহত তরুণীর মুখে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তার শরীরে আরও আঘাতের চিহ্ন থাকতে পারে। নারী পুলিশ সদস্যরা ঘটনাস্থলে এসেছেন বলে পুলিশ জানায় ।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি সাজ্জাদ রোমান বলেন, ভিকটিম বসুরহাট বাজারের একটি প্রাইভেট হাসপাতালে চাকরি করতেন। তার মা খবর পেয়ে ঘটনাস্থলে আসছেন। স্বজনদের অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।