ভালো কাজ সবাই মিলে করলে সফলতা আসবেই -লক্ষ্মীছড়ি জোন কমান্ডার

22

নুরুল আলম: সবাই মিলে একদল হয়ে ভালো কাজ করলে সফলতা আসবেই। একসাথে কাজ করে এ উপজেলাকে এগিয়ে নিতে হবে। ২৭ফেব্রুয়ারি রোববার লক্ষ্মীছড়ি জোন সদরে আয়োজিত মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে লক্ষ্মীছড়ি জোন কমান্ডার লেঃ কর্নেল মোঃ রাশেদুজ্জামান রাশেদ, পিএসসি,জি এসব কথা বলেন। তিনি বলেন, নিজেদের মধ্যে বিরোধ কমাতে হবে। এলাকার ক্ষতি হয় এমন কোনো কাজ করা যাবে না। সব ভালো কাজের সাথে সেনাবাহিনী আছে। একজন মানুষের ১০টি গুনের মধ্যে ৫টি ভালো থাকতে পারে। ভালো কাজের অবশ্যই প্রশংসা করতে হবে। তিনি আরো বলেন, সমস্যা লুকিয়ে না রেখে জানাতে হবে তড়িৎ গতীতে। তাহলে সমস্যা যত বড় হোক না কেনো ব্যবস্থা নিয়ে সমাধান করা সহজ হয়। আর এ ক্ষেত্রে কোনো প্রকার সংকোচ ছাড়াই আমাকে জানাতে পারেন। আমার সাধ্যমত আপনাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করবো।

মত বিনিময় সভায় লক্ষ্মীছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান বাবুল চৌধুরী, মানিকছড়ি উপজেলা চেয়ারম্যান মোঃ জয়নাল আবেদিন, লক্ষ্মীছড়ি থানার অফিসার্স ইনচার্জ মোঃ হুমায়ন কবির, মাধ্যমিক শিক্ষা অফিসার সারওয়ার ইউসুফ জামাল, বর্মাছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সুইসালা চৌধুরী, লক্ষ্মীছড়ি প্রেসক্লাব সভাপতি মোবারক হোসেন প্রমুখ বক্তব্য রাখেন। সভায় জোনের উপ অধিনায়ক মেজর রিয়াজুল হক ভূইয়া, ক্যাপ্টেন এস এম আরিফ মইন, উপজেলার সরকারি কর্মকর্তাসহ নব নির্বাচিত ইউপি চেয়ারম্যান ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

শিক্ষা, সংস্কৃতি, যোগাযোগ, মাদক, যানবাহনসহ নানা বিষয়ে সভায় আলোচনা করা হয়। পর্যায়ক্রমে অগ্রাধিকার ভিত্তিতে সাধ্যমত সমাধানের চেষ্টা করা হবে বলে জোন কমান্ডার আশ্বাস দেন।