বাঞ্ছারামপুরের বুধাইর কান্দি শর্টপিচ নাইট প্রিমিয়ার লীগ ফাইনাল খেলা অনুষ্ঠিত

35

মো.নাছির উদ্দিন, বাঞ্ছারামপুর,ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ
খেলা ধর মাদক ছাড়ো,কলম ধর জীবন গড়ো এই শ্লোগানকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার উজানচর ইউনিয়নের বুধাইরকান্দি প্রিমিয়ার লীগ-২০২২ শর্ট নাইট পিচ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৭ই ফেব্রুয়ারি )রাত ৮টায় বুধাইরকান্দি উত্তর পাড়া বালুর মাঠে যুব সমাজের উদ্যোগে এ খেলা অনুষ্ঠিত হয়।
ফাইনাল খেলাটি রুবেল একাদশ বনাম সালাউদ্দিন একাদশের মাঝে অনুষ্ঠিত হয়। টসে জিতে রুবেল একাদশ ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয়। আর ব্যাটিংয়ে নেমে জয়ের জন্য সালাউদ্দিন একাদশকে জয়ের জন্য ৭৮ রানের টার্গেট দেয় রুবেল একাদশ। নির্ধারিত ষোল ওভারে ব্যাটিংয়ে নেমে সালাউদ্দিন একাদশ সব উইকেট হারিয়ে ৭৫ রান করে ২ রানে হেরে যায় এবং রুবেল একাদশ জয়ের লক্ষ্যে পৌছে যায়।

মো.ফারুক ও আলামিনের পরিচালনায়, শুরুতে ম্যাচের উদ্বোধন করেন নব নির্বাচিত ইউপি সদস্য হাবিবুর রহমান। সাবেক মেম্বার হাজী আব্দুল বাতেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত টুর্নামেন্টের শেষ ম্যাচ ও সমাপনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হাজী আবুল কাশেম,রোশন মিয়া,ডা. উজ্জ্বলসহ এলাকার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
ধারাবর্ণনায় ছিলেন ইমন মিয়া।
সালাউদ্দিন একাদশের অধিনায়ক ছিলেন সালাউদ্দিন ও রুবেল একাদশের অধিনায়ক ছিলেন রুবেল। আয়োজক কমিটির মধ্যে উপস্থিত ছিলেন শিমুল, সবুজ,হৃদয় ও ইয়ামিনসহ অন্যান্য সদস্যবৃন্দ। খেলা শেষে আয়োজক কমিটির সদস্যদের উপস্থিতিতে বিজয়ীদের মাঝে পুরষ্কার তুলে দেন অতিথিরা। আয়োজকরা জানান, প্রতি বছর এই টুর্নামেন্টের আয়োজন করা হচ্ছে। এ বছর শুরু হওয়া এবারের টুর্নামেন্টে মোট ৮ টি দল অংশগ্রহণ করে।