বেতাগী প্রেসক্লাবের নতুন কমিটি গঠন :সালাম সভাপতি, মহসীন সম্পাদক

19

বেতাগী বরগুনা প্রতিনিধি:

বরগুনার বেতাগী প্রেসক্লাব নির্বাচনে দৈনিক সমকালের উপজেলা প্রতিনিধি আব্দুস সালাম সিদ্দিকী সভাপতি এবং দৈনিক আমাদের সময় প্রতিনিধি মহসীন খান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
রবিবার (২৭ ফ্রেরুয়ারি ) সকাল সারে ১১টায় প্রেসক্লাব সভাপতি সাইদুল ইসলাম মন্টুর সভাপতিত্বে প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয় ‘২০২২ সালের সাধারণ সভায় সম্পাদকীয় রিপোর্ট উপস্থাপন করেন সাধরণ সম্পাদক লায়ন শামীম সিকদার।
নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্বে ও অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন বরগুনা প্রেসক্লাবের সাবেক সভাপতি চ্যানেল আই ও দৈনিক বাংলাদেশ প্রতিদিনের বরগুনা প্রতিনিধি হাসানুর রহমান ঝন্টু। কমিশনের অপর দুই সদস্য ছিলেন, বরগুনা প্রেসক্লাবের সাবেক সভাপতি জাকির হোসেন মিরাজ ও বেতাগী প্রেসক্লাবের সিনিয়র সদস্য প্রভাষক আবুল বাসার খান। পর্যবেক্ষক ও অনুষ্ঠানের বিশেষ অতিথি ছিলেন, বরগুনা প্রেসক্লাবের সহ-সভাপতি ও বাংলাদেশ খবরের বরগুনা প্রতিনিধি হাফিজুর রহমান।
নির্বাচনে দৈনিক যায়যায়দিন’র বেতাগী প্রতিনিধি লায়ন মো. শামীম সিকদার সিনিয়র সহ-সভাপতি, দৈনিক সংবাদ প্রতিদিন’র বেতাগী প্রতিনিধি আব্দুর রহিম সিকদার যুগ্ম সম্পাদক, দৈনিক মানবকন্ঠ’র বেতাগী প্রতিনিধি আব্দুল কাইউম সিকদার অর্থ সম্পাদক, দৈনিক বাংলাদেশ বুলেটিন’র বেতাগী প্রতিনিধি অলি আহম্মেদ দপ্তর ও পাঠাগার সম্পাদক, সাপ্তাহিক বিষখালী’র বেতাগী প্রতিনিধি নিপু রানী দাস তথ্য ও গবেষনা সম্পাদক, দি নিউনেশন বেতাগী প্রতিনিধি সাইদুল ইসলাম মন্টু সিনিয়র সদস্য নির্বাচিত হয়েছে। নবনির্বাচিত এই কমিটি ২০২২ সালের জন্য বেতাগী প্রেসক্লাবের দায়িত্ব পালন করবেন।