নোয়াখালীতে পিকআপ-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ৪

19

নিজস্ব প্রতিবেদক,নোয়াখালী
নোয়াখালীর সোনাইমুড়ীতে বেপরোয়া গতির সিএনজি চালিত অটোরিকশা ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ৪জন নিহত হয়েছে।

নিহতরা হলো সোনাইমুড়ী উপজেলার আমিশা পাড়া ইউনিয়নের কেশবপুর গ্রামের মৃত তবারক উল্যার ছেলে মামুনুর রহমান (৪০),সিএনজি চালক পারভেজ (৩৫) জসিম (৪০)। তবে তাৎক্ষণিক নিহত আরো একজনের পরিচয় জানা যায়নি

রোববার (২৭ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার বজরা ইউনিয়েনের বজরা বাজারের দক্ষিণে মোটুবী নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার পুলিশ ঘটনাস্থল থেকে দুর্ঘটনার শিকার সিএনজি ও পিকআপ ভ্যান জব্দ করে থানায় নিয়ে যায়।

স্থানীয় সূত্রে জানা যায়,সন্ধ্যার পৌনে ৭টার দিকে বেগমঞ্জের চৌমুহনী থেকে একটি পিকআপ ভ্যান সোনাইমুড়ীর উদ্দেশ্যে যাত্রা করে। এরপর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সোনাইমুড়ী টু বেগমগঞ্জ মাইজদী সড়কের বজরা বাজারের ৩০০গজ দক্ষিণে এসে পিকআপ ভ্যানটি পৌঁছলে বিপরীত দিক থেকে আসা সিএনজি চালিত অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে সিএনজি চালকসহ ৪জন গুরুত্বর আহত হয়। এ সময় স্থানীয় এলাকাবাসী আহতদের উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত ৮টার দিকে সিএনজি চালকসহ ৩জনকে মৃত ঘোষণা করে। একপর্যায়ে রাত পৌনে ৯টার দিকে আহত অপর ব্যক্তিকেও কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মৃদুল কান্তি কুরি বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরো বলেন নিহত আরো একজনের পরিচয় জানতে পুলিশ চেষ্টা চালাচ্ছে। ঘটনাস্থলে এবং হাসপাতালে পুলিশ রয়েছে। পরবর্তীতে এ ঘটনায় আইনগত প্রদক্ষেপ নেওয়া হবে।