সখীপুরে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত

181

মোঃ আরিফুল ইসলাম,সখীপুর(টাঙ্গাইল) প্রতিনিধিঃ

টাঙ্গাইলের সখীপুরে বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির ৫০তম শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা-২০২২ এর বিভিন্ন ইভেন্টে আজ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার (২৭ ফেব্রুয়ারি)সকাল ৯ টা থেকে উপজেলা পরিষদ মাঠে বিভিন্ন ইভেন্টের খেলা অনুষ্ঠিত হয়।

এতে ব্যাডমিন্টন ইভেন্টে বালক(দ্বৈত) ও বালিকা (একক) এ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে ইন্দারজানী পাবলিক উচ্চ বিদ্যালয়। বালক (দ্বৈত) ইভেন্টে সূর্যতরুন স্কুল এন্ড কলেজকে হারিয়ে ইন্দারজানী পাবলিক উচ্চ বিদ্যালয়ের রাজু-হাসান জুটি উপজেলা চ্যাম্পিয়ন হয়। অপরদিকে বালিকা (একক) ইভেন্টে একই বিদ্যালয়ের শাহিদা আক্তার নলুয়া বাছেদ খান উচ্চ বিদ্যালয়কে হারিয়ে চ্যাম্পিয়নের খ্যাতি অর্জন করে ।

ইন্দারজানী পাবলিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ লুৎফর রহমান জানান, আমাদের বিদ্যালয়ে লেখাপড়ার পাশাপাশি বিভিন্ন ধরণের খেলাধুলা ও সহপাঠ্যক্রম কাজে শিক্ষার্থীদের উৎসাহ ও সার্বিক সহযোগীতা প্রদান করা হয়। আজকের এই অর্জন তারই ফল। তিনি আরও জানান, গত বছরও আমাদের বিদ্যালয় ফুটবলে রানার্স আপ হওয়ার গৌরব অর্জন করেছিলো।

চ্যাম্পিয়ন খেলোয়ার রাজু,হাসান ও শাহিদা জেলা পর্যায়েও বিদ্যালয়ের সুখ্যাতি ধরে রাখতে চান। এজন্য তারা সকলের দোয়া ও আশির্বাদ চেয়েছেন।