সিরাজগঞ্জে মহিলা আ’লীগের ৫৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

29

স্টাফ রিপোর্টারঃ ঐতিহ্যবাহী বাংলাদেশ আওয়ামীলীগের ৫৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সিরাজগঞ্জ মহিলা আওয়ামীলীগের উদ্যোগে বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
রবিবার ২৭ ফেব্রুয়ারী দুপুর ১২টায় মুজিব সড়ক রোডস্থ সিরাজগঞ্জ মহিলা আওয়ামীলীগ কার্যালয়ে সংরক্ষিত মহিলা আসনের সাবেক জাতীয় সংসদ সদস্য ও সিরাজগঞ্জ মহিলা আওয়ামীলীগের সভাপতি সেলিনা বেগম স্বপ্নার সভাপতিত্বে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাডঃ কে এম হোসেন আলী হাসান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ ও কামারখন্দ-২ আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুস সামাদ তালুকদার, কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামীলীগের সদস্য ড. জান্নাত আরা তালুকদার হেনরী, জেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এ্যাডঃ কাজী সেলিনা পারভিন পান্না, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান হাসনা হেনা,সহ সভাপতি ফারজানা বারী অপু, সহ সভাপতি নুর মহল, সদস্য ও ১,২ ৩, নং পৌরসভার ওয়ার্ড মহিলা কাউন্সিলর স্বপ্না হাবিব, পৌরসভার ৭,৮,৯ ওর্য়াড মহিলা কাউন্সিলর ও প্যানেল মেয়র ৩ শিখা খাতুন,জেলা পরিষদের সদস্য নাসরিন তালুকদার, শ্রী দুলালী রানী সাহা প্রমূখ।
উল্লেখ্য, বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ ৫৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য পদযাত্রা ও আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।