নাইক্ষ্যংছড়িকে অপরাধ-মাদক মুক্ত করতে আহ্বান জানিয়েছেন পুলিশ সুপার জেরিন আখতার

29

মোঃ জয়নাল আবেদীন টুক্কু,নাইক্ষ্যংছড়ি থেকে:
বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে আধুনিক ডিজাইনে থানা কম্পাউন্ডে দৃষ্টিনন্দন পঞ্জেগানা মসজিদের শুভ উদ্বোধন ও আইনশৃংখলা বিষয়ক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি’র বক্তব্যে বান্দরবানের পুলিশ সুপার জেরিন আখতার বিপিএম বলেন,অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর হোসেন’র প্রচেষ্টা ও এলাকাবাসীর সহায়তা নাইক্ষ্যংছড়ি থানার কম্পাউন্ডে এ দৃষ্টিনন্দন মসজিদ নিমার্ণ করে বিরল দৃষ্টান্ত স্থাপন করেছেন। তাই তিনি নাইক্ষ্যংছড়িবাসী কাছে আজীবন স্বরণীয় হয়ে থাকবেন।

এসময় তিনি নাইক্ষ্যংছড়ির আইনশৃংখলা পরিস্থিতি আগের চেয়ে উন্নতি হয়েছে। তবে মাদক ও অপরাধ সম্পূর্ণ নিয়ন্ত্রণে সকলের সহযোগিতা প্রয়োজন। এই জন্য তিনি পুলিশের পাশাপাশি জনপ্রতিনিধি,সাংবাদিক ও সুশীল সমাজের লোকদের এগিয়ে আসার আহ্বান জানান।

থানা পুলিশের ওসি (তদন্ত) শরীফ ইবনে আলমের সঞ্চালনায় রবিবার (২৭ ফেব্রুয়ারী) বেলা ১২টায় মসজিদের শুভ উদ্বোধন শেষে থানা চত্বরে আইনশৃঙ্খলা বিষয়ক সভায় প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন। এতে বিশেষ অতিথি ছিলেন,নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মোঃ শফিউল্লাহ, উপজেলা নির্বাহী অফিসার সালমা ফেরদৌস,দোছড়ি ইউপি ইউপি চেয়াম্যান মোঃ ইমরান, সদর ইউপি চেয়াম্যান নুরুল আবছার ইমন, ঘুমধুম ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আজিজ,মুক্তিযুদ্বা কমান্ডার রাজা মিয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুস সত্তার,কাঠ ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ হোসেন,সাধারণ সম্পাদক ওসমান গণী,সাবেক সাধারণ সম্পাদক জুবায়েরুল হক। এছাড়াও নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের নেতৃবৃন্দ,সুশীল সমাজসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।