শিক্ষার্থীসহ উঠতি বয়সী তরুণদের মোবাইল পর্ণোগ্রাফিনদিত তারা

28

নিজস্ব প্রতিবেদক,ঢাকা

রাজধানীর বনানীতে মোবাইল দোকানের আড়ালে শিক্ষার্থীসহ উঠতি বয়সী তরুণদের মোবাইল,ল্যাপটপ ও কম্পিউটারে বিভিন্ন প্রকার পর্নো ভিডিও,অশ্লীল ছবি ও গান সরবারহ করার দায়ে ৩ পর্ণোগ্রাফার’কে গ্রেফতার করেছে র‌্যাব-১।

শনিবার(২৭ ফেব্রুয়ারি) দুপুরে এসব তথ্য জানান সহকারী পুলিশ সুপার (মিডিয়া) নোমান আহমেদ।

এরআগে গতকাল (২৬ ফেব্রুয়ারি) ডিএমপি ঢাকা’র বনানী থানাধীন মহাখালী সাততলা,বটতলা বাজার, লাখি খান মসজিদের উত্তর পাশে প্রান্ত টেলিকম নামক মোবাইল দোকান থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন,পর্ণোগ্রাফার মো.আরিফ হোসেন (২৬),মো.মিজানুর রহমান (২৭) এবং মো.রফিকুল ইসলাম (২৭)।

এসময় তাদের কাছ থেকে পর্ণোগ্রাফি সরবরাহের কাজে ব্যবহৃত ৩ টি সিপিইউ,৩ টি মনিটর,৩ টি মাউস,৩ টি কিবোর্ড,৩ টি এডপ্টর,৬ টি ক্যাবল এবং ৩ টি মোবাইল ফোন উদ্ধার করা হয় বলে জানান তিনি।

তিনি আরও বলেন,গত ২৬ ফেব্রুয়ারি র‌্যাব-১ এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ডিএমপি ঢাকা’র বনানী থানাধীন মহাখালী সাততলা,বটতলা বাজার,লাখি খান মসজিদের উত্তর পাশে প্রান্ত টেলিকম নামক মোবাইল দোকানে পর্ণোগ্রাফি বিরোধী অভিযান পরিচালনা করে তিন পর্ণোগ্রাফারকে গ্রেফতার করা হয়।

আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়,তারা দীর্ঘদিন যাবৎ রাজধানীর বনানী এলাকায় মোবাইল দোকান পরিচালনার আড়ালে কম্পিউটারের মাধ্যমে শিক্ষার্থীসহ উঠতি বয়সী বিভিন্ন পেশায় জড়িত তরুণদের মোবাইল,ল্যাপটপ ও কম্পিউটারে বিভিন্ন প্রকার পর্নো ভিডিও,অশ্লীল ছবি ও গান সরবারহ করে আসছিল বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।