কুষ্টিয়া রোটারি ক্লাবকে এ্যাম্বুলেন্স হস্তান্তর অনুষ্ঠানে ভারতীয় হাই কমিশনার দোরাইস্বামী

31

কে এম শাহীন রেজা কুষ্টিয়া জেলা প্রতিনিধি।।

কুষ্টিয়া রোটারি ক্লাবের রোটারিয়ান সভাপতি কামরুজ্জামান নাসিরের সভাপতিত্বে কুষ্টিয়া দিশা টার্কে বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী বলেন, কুষ্টিয়াতেও একটি ভারতীয় ভিসাকেন্দ্র করার পরিকল্পনা আছে। দ্রুতই এ বিষয়ে উদ্যোগ নেওয়া হবে।

২৬ তারিখ শনিবার বিকেলে রোটারি ক্লাব অব কুষ্টিয়ার সভাপতি বিশিষ্ট শিল্পপতি ও কুষ্টিয়ার রোটারী ক্লাবের সভাপতি কামরুজ্জামান নাসিরের হাতে ভারত সরকারের পক্ষ থেকে একটি লাইফ সাপোর্ট অ্যাম্বুলেন্সের চাবি হস্তান্তর অনুষ্ঠানে যোগ দিয়ে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, করোনা মহামারীর প্রকোপ যতো কমে আসবে ততোই বাংলাদেশীদের জন্য ভিসা প্রক্রিয়া সহজতর হবে। তিনি ভারত সরকারের দেয়া একটি লাইফ সাপোর্ট অ্যাম্বুলেন্স কুষ্টিয়া রোটারী ক্লাব হাসপাতালকে হস্তান্তর করেন। দিশা টাওয়ারে এ অনুষ্ঠানে এ কথা বলেন। এছাড়াও দোরাইসামী বাংলাদেশ ভারতের মধ্যকার মধুর সম্পর্ক দিন দিন আরো উন্নত হবে বলেও আশা প্রকাশ করেন।

উক্ত অনুষ্ঠানে রাজশাহীতে নিযুক্ত ভারতীয় সহকারী হাইকমিশনার সঞ্জীব ভাট্টি, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি, এমপি সরোয়ার জাহান বাদশাহ, এমপি সেলিম আলতাফ জর্জ, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, কুষ্টিয়ার জেলা প্রশাসক মো. সাইদুল ইসলাম, পুলিশ সুপার মো. খায়রুল আলম, কুষ্টিয়া সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা, মিরপুর উপজেলা চেয়ারম্যান কামারুল আরেফীন, রোটারি ক্লাব অব কুষ্টিয়ার নেতৃবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সার্বিক ভাবে পরিচালনা করেন অজয় সুলেকা।