হবিগঞ্জে পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত

20

মোহাম্মদ শাহজাহান মিয়া, হবিগঞ্জ জেলা প্রতিনিধি : হবিগঞ্জে পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২২ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সন্ধ্যা ০৭:০০ ঘটিকায় “ক্রীড়াই শক্তি, ক্রীড়াই বল, সুস্থ্য দেহে সুন্দর মন”– এই প্রতিপাদ্যকে সামনে রেখে জেলা পুলিশ সুপার কার্যালয়ের ব্যাডমিন্টন কোর্টে হবিগঞ্জ জেলা পুলিশ কর্তৃক আয়োজিত “পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২২” এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়। ব্যাডমিন্টন প্রতিযোগিতায় জেলার পুলিশ লাইন্স, পুলিশ অফিস, সকল থানা, তদন্ত কেন্দ্র ও ফাঁড়ির মোট ২২ (বাইশ) টি টিম অংশ গ্রহণ করেন।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা পুলিশের সুযোগ্য অভিভাবক জনাব এস এম মুরাদ আলি মহোদয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) জনাব শৈলেন চাকমা।

অনুষ্ঠান শুরুতে প্রধান অতিথি মহোদয় পুলিশ সুপারের কার্যালয়ের ব্যাডমিন্টন কোর্টের শুভ উদ্বোধন করেন। এ সময় তিনি উপস্থিত সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন, আমাদের দেহ ও মনকে সুস্থ, সুন্দর ও সতেজ রাখতে ডিউটি ও ডিসিপ্লিনের পাশাপাশি খেলাধুলার আয়োজন অব্যাহত থাকবে।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব মাহফুজা আক্তার শিমুল, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) জনাব মাহমুদুল হাসান, মাধবপুর সার্কেল অফিসার জনাব মহসীন আল মুরাদ, বাহুবল সার্কেল অফিসার জনাব আবুল খয়ের সহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও সদস্যগণ।