আত্রাইয়ে পৃথক অভিযানে মাদকসহ গ্রেফতার ৫

74

আব্দুল মজিদ মল্লিক, আত্রাই (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁ জেলা আত্রাই থানা পুলিশ মাদকসহ ৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গ্রেফতার কৃতরা হলো উপজেলার ভবানীপুর গ্রামের মোহাম্মদ আলী ভোলার ছেলে আনোয়ার হোসেন ওরফে ডিজেল (৩২), বিহারীপুর রেলকলোনী গ্রামের রবিউলের ছেলে মো. আলম (৩৬), বেওলা গ্রামের মৃত আজিমুদ্দিনের ছেলে আবু তাহের এল্টু (৩৭), আহাদ আলীর ছেলে আব্দুস ছালাম (৪০) ও দীঘা মৈত্রীপাড়া গ্রামের মহালদারের ছেলে বাচ্চু হারদার।
আত্রাই থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল কালাম আজাদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গত শুক্রবার দিবাগত রাতে আত্রাই থানা পুলিশ পৃথক পৃথক অভিযান চালিয়ে গাঁজা ও হিরোইনসহ তাদের কে আটক করে। আটককৃতদের বিরুদ্ধে আত্রাই থানায় মামলা রুজু করা হয়েছে। শনিবার সকালে তাদেরকে নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
এই সংবাদ সংগ্রহের সময় স্হানীয় জনসাধারণের সঙ্গে কথা বলে জানা যায় আটক কৃত মাদক ব্যবসায়ী গন মাদক সম্রাট ও নারী দেহ ব্যবসায়ী রিংকুর কাছ থেকে তাঁরা পাইকারি মাদক নেয় । বিষয়টি আত্রাই উপজেলা বাসি জানেন কিন্তু কোন এক অদৃশ্য কারণে রিংকু ধরাছোঁয়ার বাইরে থাকছে বারবার ।
বিষয়টি দ্রুত তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য নওগাঁ জেলা পুলিশ সুপারের আশু হস্তক্ষেপ কামনা করছেন এলাকার শান্তিপ্রিয় জনসাধারণ ।#