রায়পুর প্রেসক্লাবের সাবেক সভাপতি নরুল আমিন ভূঁইয়া দুলাল কে ফেসবুকে প্রান নাশের হুমকি : থানায় জিডি

46

সকালের খবর ২৪ ডেক্স নিউজ :লক্ষ্মীপুরের রায়পুর উপজেলা রায়পুর প্রেসক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক নুরুল আমিন ভূঁইয়া দুলাল কে নুসরাত জাহান ইভা ” নামের আইডি থেকে অশ্লীল ভাষায় গালিগালাজ এবং প্রাণনাশের হুমকি দেওয়া হয়।

এই আইডির বিরুদ্ধে রায়পুর থানায় সাধারণ ডায়েরী করা হয়। যাহার নং ১৩২৮ তারিখ ২৫/২/২০২২ ইং। এরই আলোকে অপরাধীকে দ্রুত আইনের আওতায় আনার দাবী জানান রায়পুরের সাংবাদিক মহল। পাশাপাশি Jannatul Ferdous নামক আইডিটি সহ যে সমস্ত ফেইক আইডি দিয়ে সাংবাদিকদের মানহানি করা হচ্ছে, তাদের বিরুদ্ধেও আইনগত ব্যাবস্থা নেয়ার দাবি জানান লক্ষ্মীপুর ও রায়পুরের সাংবাদিক মহল।
এভাবে ফেসবুক আইডির মাধ্যমে দেশের চতুর্থ স্তম্ভ অর্থাৎ গণমাধ্যম কর্মীদের হেয়প্রতিপন্ন করা ব্যাক্তিদের চিহ্নিত করে দৃষ্টান্ত মূলক শাস্তির বিধান করিতে সংশ্লিষ্ট প্রশাসনের প্রতি আহবান জানান।
ইদানিং সাংবাদিকদের পিছনে একটি দুষ্ট চক্র প্রতিনিয়তই অশালীন উক্তি করে থাকে। জানা যায় তথ্য নির্ভর সঠিক সংবাদ প্রকাশের কারনেই ওই চক্রটি ফেইক আইডি দিয়ে মান হানিকর বক্তব্য ও প্রাণ নাশের হুমকি দিচ্ছে। এ বিষয়ে প্রশাসনের দ্রুত হস্তক্ষেপ কামনা করছি। বর্তমানে তিনি জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল সকালের খবর ২৪ এ নির্বাহী সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।