ফুলবাড়িতে গাঁজা ও ফেন্সিডিল সহ গ্রেফতার -৩

18

বিপুল মিয়া,ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ কুড়িগ্রামের ফুলবাড়ীতে চলমান মাদক বিরোধী অভিযানে গাঁজা ও ফেন্সিডিল সহ তিনজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে ফুলবাড়ী থানা পুলিশ। বৃহস্পতিবার দিবাগত রাতে পৃথক তিনটি স্থানে অভিযান চালিয়ে ২৫ কেজি গাঁজা ও ৯৯ বোতল ফেন্সিডিল উদ্ধার সহ তাদেরকে আটক করা হয়।পুলিশ সূত্রে জানা যায়, ২৪ (ফেব্রুয়ারি) গোপন সংবাদের ভিত্তিতে সন্ধ্যার দিকে উপজেলার কাশিপুর ইউনিয়নের অনন্তপুর মৌজার মন্ডল টারী গ্রামের মৃত:হাকিম মন্ডলের ছেলে নাজিনুর (নাজুর) বাড়িতে তল্লাশি চালায়। এসময় তার শোয়ার ঘর থেকে পলিথিনে মোড়ানো ৪টি প্যাকেটে থাকা ২৫ কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ। পুলিশের উপস্থিতি আগেই টের পেয়ে মাদক কারবারি নাজিনুর (নাজু) ও তার স্ত্রী সেফালী বেগম বাড়ির পিছনের দরজা দিয়ে পালিয়ে যায়। পরে তাদের স্বামী/স্ত্রী দুজন কে পলাতক আসামি দেখিয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে।
অপরদিকে, একই ইউনিয়নের উত্তর কাশিপুর গ্রামের কাজীর মোড় এলাকার মৃত: নুর মোহাম্মদের ছেলে মোঃ আফছার আলীর বাড়িতে অভিযান চালায়। তল্লাশি চালিয়ে তার গোয়াল ঘর থেকে ৪ বোতল ফেনসিডিল উদ্ধার হয়। এসময় ওই মাদক কারবারি আফসার আলী কে হাতেনাতে আটক করে পুলিশ।
২৫ ফেব্রুয়ারি ২ টায় আরও একটি মাদক উদ্ধার অভিযানে শিমুলবাড়ি ইউনিয়নের নন্দীরকুটি গ্রামে জুম্মারপাড় এলাকায় অভিযান চালিয়ে ৯৫ বোতল ফেন্সিডিল সহ-দুই মাদক কারবারি কে হাতেনাতে আটক করে। আটককৃতরা হলেন ওই গ্রামের খাইরুজ্জামানের ছেলে ফারুক হোসেন(৩৩) একই এলাকার আফজাল হোসেনের ছেলে আতিকুল ইসলাম আজিত।
এ ব্যাপারে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) জনাব সারওয়ার পারভেজ জানান, উদ্ধারকৃত ২৫ কেজি গাঁজার মালিক নাজিনুর (নাজু) ও তার স্ত্রী সেফালী বেগমকে পলাতক আসামি দেখিয়ে তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।এবং আটক ওই তিন আসামীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।