বিরামপুরে ছিনতাইকারী চক্রের মূল হোতা গ্রেপ্তার

21

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুর জেলার বিরামপুর থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ছিনতাই মামলায় ইব্রাহিম মিয়া (২৩) নামে এক ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গত ২ই জানুয়ারি ছিনতাই করে পালানোর সময় জনতার হাতে ধরা পড়লে পুলিশ শাওন মিঞা (২৪) কে আটক করেন।

উল্লেখ্য গত ১৩ ই জানুয়ারি বিরামপুরে মোবাইল ছিনতাই মামলা করেন রায়হান কবির চপল। এই মামলার আসামিরা হলেন পীরগঞ্জ উপজেলার ইসমাইলপুর গ্রামের আইয়ুব আলীর ছেলে শাওন মিঞা (২৪) ও রংপুরের মিঠাপুকুর উপজেলার শঠিবাড়ী এলাকার আনারুল ইসলামের ছেলে ইব্রাহিম (২৩) মন্ডল।

শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) সিনিয়র সহকারি পুলিশ সুপার বিরামপুর সার্কেলের একেএম ওহিদুন্নবী ও অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্তের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ এসআই নিহার রঞ্জ সরকার ও এসআই হরিদাস বর্মনের সর্ঙ্গীয় ফোর্স এই বিশেষ অভিযান পরিচালনা করেন। এসময়
দ্রুতগতিতে মোটর সাইকেল চালিয়ে পথচারী, রিক্সা যাত্রী, অটো-রিক্সা যাত্রী, বাইসাইকেল যাত্রী ও মোটর সাইকেল যাত্রীর নিকট হতে মোবাইল, ভ্যানিটি ব্যাগ সোনার গহনা ও টাকা ছিনতাইকারী চক্রের মূল হোতা ইব্রাহিম মিয়া (২৩) নামে এক ছিনতাইকারীকে গ্রেপ্তার করেন পুলিশ।

বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত জানান, ছিনতাই মামলার ইব্রাহিম মিয়া নামে এক ছিনতাইকারীকে শুক্তবার (২৫ ফেব্রুয়ারি) গ্রেপ্তার করা হয়েছে। তিনি আরো জানান, একই মামলার আসামি শাওন (২৪) কে ইতিপূর্বে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) ইব্রাহিমকে তার গ্রাম থেকে গ্রেফতার করা হয়। আইনি প্রক্রিয়া শেষে আদালতে প্রেরণ করা হবে।