সাভারে অন্তঃসত্ত্বা নারীকে হত্যা,গ্রেফতার ২

38

নিজস্ব প্রতিবেদক,ঢাকা

সাভারের চাঞ্চল্যকর ক্লুলেস অন্তঃসত্ত্বা বিউটি হত্যাকান্ডের রহস্য উদঘাটনপূর্বক ২ হত্যাকারী’কে ঢাকার আশুলিয়া হতে গ্রেফতার করেছে র‌্যাব-৪।

গ্রেফতারকৃতরা হলেন,মো.রিপন (২৭) ও মো. সোহান (২০)।

শুক্রবার(২৫ ফেব্রুয়ারি) র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার লে.কমান্ডার রাকিব মাহমুদ খান এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান,গত ২২ ফেব্রুয়ারি সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের পুকুরপাড় এলাকার একটি বাড়ি থেকে বিউটি আক্তার (৩৫) নামের এক নারীর গলা কাটা লাশ উদ্ধার করা হয় এবং ঘটনাস্থল থেকে নিহতের মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

ওই ঘটনায় ঢাকার সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হলে প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়াসহ এলাকায় ব্যপক চাঞ্চ্যল্যের সৃষ্টি হয়। যার ফলশ্রুতিতে র‌্যাব-৪ এর একটি গোয়েন্দা দল পুলিশের পাশাপাশি ছায়া তদন্ত শুরু করে।

পরবর্তীতে র‌্যাবের গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ২৩ ফেব্রুয়ারি রাতে ঢাকা জেলার আশুলিয়ায় র‌্যাব-৪ এর চৌকস আভিযানিক দলের সাঁড়াশি অভিযান পরিচালনা করে ওই চাঞ্চল্যকর ক্লুলেস হত্যার রহস্য উদঘাটন ও দুই জনকে গ্রেফতার করা হয় বলে জানান তিনি।

গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদ এবং ঘটনার বিবরণে জানা যায়,গ্রেফতারকৃত ব্যক্তিরা ওই হত্যার সাথে সরাসরি জড়িত বলে স্বীকারোক্তি করে। মূলত পারিবারিক দ্বন্দ্ব ও স্বামীর ইন্ধনের কারণে গ্রেফতারকৃত ব্যক্তিদের দ্বারা অন্তঃসত্ত্বা বিউটিকে ধারালো ছুরি দিয়ে এলোপাথাড়িভাবে আঘাত করে হত্যা করা হয়।

নিহত বিউটি আক্তার সিরাজগঞ্জ জেলার কাজিপুর থানার চরপালাগাড়ী এলাকার স্থায়ী বাসিন্দা এবং সাভারের তেতুঁলঝোড়া এলাকার একটি বাসায় একাই ভাড়া করে থাকতেন বলে জানায় এই কর্মকর্তা।