চন্দনাইশে ধর্ষণের অভিযোগে এক যুবক গ্রেপ্তার

29

ইসমাইল ইমন চট্টগ্রাম মহানগর প্রতিনিধি।
চট্টগ্রামের চন্দনাইশ উপজেলায় তরুণীকে ধর্ষণের অভিযোগে মো. রিদুয়ান (২৩) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। বুধবার রাতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। বৃহস্পতিবার ধর্ষণের শিকার তরুণীর মায়ের দায়ের করা মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃত রিদুয়ান লোহাগাড়া বড়হাতিয়ার হাটখোলামুড়া এলাকার মনির আহমদের পুত্র।
চন্দনাইশ থানার এজাহার সূত্রে জানা গেছে, ধর্ষণের শিকার ঐ তরুণীর সঙ্গে গ্রেপ্তারকৃত রিদুয়ানের মোবাইল ফোনে কথাবার্তা হতো। কথাবার্তায় সখ্যতার একপর্যায়ে ঐ তরুণীকে বিয়ের প্রস্তাব দেন তিনি। গত বৃহস্পতিবার ১৭ ফেব্রুয়ারি বাঁশখালীর শেখেরখিল নাপুরা বাজার এলাকায় ওই তরুণীর সঙ্গে দেখা করতে আসলে বিয়ের প্রলোভনে চন্দনাইশে নিয়ে আসে। সেখানে গত ২৩ তারিখ পর্যন্ত একাধিকবার ধর্ষণ করা হয় ঐ তরুণীকে।

চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ মো. আনোয়ার হোসেন বলেন, বিয়ের প্রলোভনে এক তরুণীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। ওই মামলায় অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

এদিকে চন্দনাইশ থানার পৃথক অভিযানে নিয়মিত মামলার আসামিসহ পরোয়ানাভুক্ত আরও ৫ আসামিকে গ্রেপ্তারের কথা জানিয়েছেন ওসি আনোয়ার হোসেন। গ্রেপ্তারকৃতরা হলেন— জিল্লুর রহমান (৩২) ও আজিজুর রহমান, সিআর পরোয়ানাভুক্ত মো. আজিজুর রহমান ও মো. ইসহাক ও নিয়মিত মামলার আসামি ফরিদ আহমদ (৫৫) ।