দেউলী সুবিদখালী ইউনিয়নে প্যানেল চেয়ারম্যান হলেন মালেক হাওলাদার

30

মোঃ সুজন সিকদার মির্জাগঞ্জ উপজেলা প্রতিনিধিঃ

পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলার ৪ নং দেউলি সুবিদখালী ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ৩ নং ওয়ার্ড এর ইউপি সদস্য জনাব আঃ মালেক হাওলাদার।

বৃহস্পতিবার (২৪ ফ্রেব্রুয়ারী) সকালে ১১ টার দিকে ৪ নং দেউলি সুবিদখালী ইউনিয়ন পরিষদে ইউনিয়ন চেয়ারম্যান, ওয়ার্ড সদস্য এবং সংরক্ষিত মহিলা সদস্যদের প্রত্যক্ষ ভোটে প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হন জনাব আঃ মালেক হাওলাদার তিনি সর্বোচ্চ ভোট পেয়ে সংখ্যাগরিষ্ঠতা অর্জন করেন ।

প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর জনাব আঃ মালেক হাওলাদার এর অনুভূতি ব্যক্ত করে বলেন, জনগণ আমাকে বিপুল ভোটে নির্বাচিত করেছেন তাদের সেবা করার জন্য। এখন আমার সহকর্মী জনপ্রতিনিধিরা আমাকে প্যানেল চ্যোরম্যান হিসেবে নির্বাচিত করেছেন। আমি সকলের কাছে কৃতজ্ঞ।

তিনি আরো বলেন, জনগণের সেবাই আমার প্রথম এবং প্রধান উদ্দেশ্য। আমি সকলের সহযোগিতা কামনা করছি। তবে সকলের প্রতি আহব্বান জানাচ্ছি যারা মাধক সেবন করে, ক্রয়,বিক্রয় করে, বাল্যবিবাহ, গরিবের প্রতি অত্যাচার, নারী নির্যাতন করে, তাহা আমরা কঠোর হস্তে দমন করব।তাই সকলে এগুলো থেকে বিরত থাকবেন এবং এদের কোন সাপোর্ট করবোনা এ নিয়ে আমার কাছে আসবেন না দয়া করে।