তেঁতুলিয়ায় ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে মোটরসাইকেল আরোহী নিহত

13

মোঃ মাহামুদুল ইসলাম পঞ্চগড় জেলা প্রতিনিধিঃ

পঞ্চগড়ে তেঁতুলিয়া উপজেলার দেবনগড় ইউনিয়নের মাগুরমারি চৌরাস্তা বাজারে ট্রাক চাপায় রিপন (৩২) নামে মোটর সাইকেল আরোহীর নিহতের ঘটনা ঘটেছে । তার বাড়ি তেঁতুলিয়া উপজেলার তিরনই হাট ইউনিয়নের হাকিমপুর গ্রামে, সে ওই গ্রামের সুলতান আলীর ছেলে। রিপনের তিরনই হাটে জুতার দোকান ছিল। বুধবার দিবাগত রাত সাড়ে দশটার দিকে তেঁতুলিয়া উপজেলার দেবনগড় ইউনিয়নের মাগুরমারি চৌরাস্তা বাজারে এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান পঞ্চগড় থেকে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিল রিপন। পথিমধ্যে মাগুরমারি বাজারে আসার সময় একটি ট্রাক্টরের সাথে তার সংঘর্ষ হয়। এতে করে রিপন ছিটকে রাস্তায় পরে যায় সাথে সাথে বিপরিত দিক থেকে আসা একটি ট্রাক এসে তাকে চাপা দেয়। এ সময় রিপনকে ছেছড়ে নিয়ে গেলে রিপনের মাথা থেতলে গিয়ে শরীর রক্তাক্ত হয়ে যায়। পরে আশেপাশের লোকজন এসে রিপনকে উদ্ধার করে তেঁতুলিয়া হাইওয়ে পুলিশের সহযোগীতায় পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসে। এ সময় ডা. রাকিবুল হাসান রিপনকে মৃত ঘোষনা করেন।

হাসপাতাল জরুরী বিভাগ জানান হাসপাতালে পৌছানোর পূর্বেই রিপনের মৃত্যু হয়েছে।

তেঁতুলিয়া হাইওয়ে থানার ওসি জাহাঙ্গির আলম খান জানান মূলত একটি ট্রাক্টরকে ওভারটেক করতে গিয়ে ট্রাক চাপা দেওয়ার ঘটনা ঘটে। খবর পেয়ে হাইওয়ে থানা পুলিশের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে ট্রাক ও ট্রাক্টরটি জব্দ করে সাথে সাথে রিপনকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসে। তবে ট্রাক ও ট্রাক্টরের চালক কে ঘটনাস্থলে পাওয়া যায়নি। এই ঘটনায় সড়ক পরিবহন আইনে ট্রাক মালিকের বিরুদ্ধে মামলা করা হবে।