মির্জাগঞ্জে চাঁদা দাবি করে দোকানে হামলা: আহত- ২

12

মোঃ তারিকুল ইসলাম (সুজন) মির্জাগঞ্জ উপজেলা প্রতিনিধিঃ দাবিকৃত চাঁদা না দেয়ায় পটুয়াখালী মির্জাগঞ্জ উপজেলার ৬ নং মজিদবাড়িয় ইউনিয়নের বাসিন্ধা মোঃ ইসুফ মৃধা (৪৫) পিতাঃ হারুন মৃধা ৫ নং কাকরাবুনিয়া ইউনিয়নের গাবুয়া বাজরে মুধি মোনোহারি দোকানে সন্ত্রাসী হামলা চালিয়ে ভাংচুর করেছে চাঁদাবাজরা। এসময় তারা দোকানের মালিককে বেধড়ক মারপিট করে।
গঠনা স্থলে গিয়ে জানা যায়, ৫ নং কাকরাবুনিয়া ইউনিয়নের গাবুয়া বাজারে মোঃ ইসুফ মৃধার মুদিমনোহারি দোকানে সন্ত্রাসী মোঃ নাসির বিম্বাস (৩০) পিতাঃ মোঃ ইউনুস বিশ্বাস এবং তার সহযোগী সন্ত্রাসীরা মোঃ সাগর বিম্বাস (২২) পিতাঃ আউয়াল বিশ্বাস, মোঃ মামুন বিশ্বাস (৩৩) পিতাঃ ইউনুস বিশ্বাস, মোঃ ইমন বিম্বাস (১৮) পিতাঃ আউয়াল বিশ্বাস মোঃ জুয়েল (২৫) এরা
দীর্ঘদিন ধরে চাঁদার দাবিতে জীবন নাশসহ নানা ধরণের হুমকি দিয়ে আসছিল। সন্ত্রাসী চাঁদাবাজদের দাবিকৃত চাঁদা পরিশোধ না করায় একপর্যায়ে বুধবার (২৩ ফ্রেব্রুয়ারী) সকাল ৯ টায় দিকে তারা উক্ত দোকানে হামলা চালায়। সন্ত্রাসীরা দোকানে ব্যাপক ভাংচুর করে নগদ ৩ লক্ষ টাকা ও ৫০ হাজার টাকার মালামাল নিয়ে যায়।
এসময় তারা দোকানের মালিক মোঃ ইসুফ মৃধা ও মোঃ সজিব (২২) পিতাঃ দেলোয়ারকে বেধড়ক মারপিট করে তাদেরকে হত্যার হুমকি দিয়ে চলে যায়। পরে স্থানীয় ব্যাবসায়ীরা গুরুতর মোঃ ইসুফ মৃধা ও মোঃ সজিবকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক তাদের কে ভর্তি দেন। এ ঘটনায় ২৩ ফ্রেব্রুয়ারী মির্জাগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্ততি চলছে।