কুড়িগ্রামে ২১ কেজি গাজাসহ আটক-২

19

মোঃ নূরবক্ত মিঞা, স্ট্যাফ রিপোর্টারঃ
কুড়িগ্রাম শহরের ধরলা ব্রীজের পশ্চিম প্রান্তে ২১ কেজি গাজাসহ দুইজনকে আটক করেছে পুলিশ। সোমবার (২ ফেব্রুয়ারি ) রাত ১১টার দিকে পাথর বোঝাই ট্রাকের কেবিন থেকে গাজাভর্তি একটি বস্তা উদ্ধার করা হয়। মঙ্গলবার (২২ ফ্রেব্রæয়ারি ) দুপুরে মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে আসামীদের জেল হাজতে প্রেরণ করা হয়।
আটককৃতরা হল জামালপুর জেলার সরিষাবাড়ী ভাটারা এলাকার বাদশা মিয়ার পূত্র ট্রাকের ড্রাইভার সুহেল মিয়া (৩৮) ও একই এলাকার সোনা মিয়ার পূত্র হেলপার সবুজ মিয়া (৩৫)।
কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার জানান, পুলিশ সুপারের নির্দেশনায় ও গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত ১১টার দিকে শহরের ধরলা ব্রীজ এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় নাগেশরী থেকে টাঙ্গাইলগামি পাথর বোঝাই (ঢাকা মেট্রো-ট-৮৭৪৮) নম্বরের একটি ট্রাকের কেবিন থেকে ২১ কেজি গাজাসহ ট্রাকের ড্রাইভার সুহেল মিয়া ও হেলপার সবুজ মিয়াকে আটক করে পুলিশ।
ট্রাকের মালিক ও ড্রাইভার সুহেল মিয়া দাবী করেন নাগেশ^রীতে পাথর বোঝাইয়ের সময় জনৈক ইসমাঈল হোসেন নামে এক ব্যক্তি একটি বস্তা কেবিনে রেখে সেটি টাঙ্গাইলে নামিয়ে দেয়ার জন্য অনুরোধ করে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা জানান, মাঠ পর্যায়ে মাদক বিরোধী কঠোর নির্দেশনা প্রদান করা হয়েছে। এরই প্রেক্ষিতে একটি বড় চালান আটক করা সম্ভব হয়েছে। জেলা পুলিশ মাদকের ব্যাপারে জিরো টলারেন্স নীতি গ্রহন করেছে।