তাহিরপুরে পুলিশের গুলিতে নারী-শিশু সহ আহত ১২

22

তাহিরপুর প্রতিনিধি :

সাংবাদিক নির্যাতনের ঘটনায় মানববন্ধন কে কেন্দ্র করে তাহিরপুর সদর বাজারে পরিকল্পিত হামলায় ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক তানসেন তালুকদার তুষার সহ ১২ জন আহত হয়েছে। এ সময় হামলাকারী ও পুলিশের গুলিতে একজন গৃহবধূও আহত হয়েছেন। আহতদের বর্তমানে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

প্রত্যপক্ষদর্শীরা জানান, সাংবাদিক নির্যাতনের ঘটনায় আজ মঙ্গলবার দুপুরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মানববন্ধনে ক্ষিপ্ত হয়ে তাহিরপুর উপজেলা যুবলীগ আহবায়ক হাফিজ উদ্দিন তার ভাতিজা আবুল বাশার, আবু শামা, আবু হানিফ,জোসেফ মিয়া সহ ১৫/২০ জন তানসেন তালুকদার তুষার এর উপর পরিকল্পিত হামলা চালায়। হামলার পরপরই পুলিশ এসে গুলি ছুড়তে থাকে এতে নারী ও শিশু সহ ১২ জন গুরুতর আহত হয়।

হামলায় গুলিবিদ্ধ অঞ্জু মিয়া বলেন, উপজেলার উজান তাহিরপুর গ্রাম থেকে হঠাৎ ২০/৩০ জন ছাত্রলীগ নেতা তানসেন তালুকদার তুষার এর উপর অতর্কিত হামলা চালায়। এ তানসেন তালুকদার তুষার এর পক্ষের লোকজন প্রতিহত করতে চাইলে অপরদিক থেকে ছিটা গুলি করা হয়। এ সময় ভাটি তাহিরপুর গ্রামের গৃহবধূ তানসেন তালুকদার তুষার এর আম্মা সুমি আক্তার (৪৫) গুরুতর আহত হয়।

হামলায় আহত অন্যান্যরা হলেন শিশু অংকন গণি (১২), আনাছ (১০), তানসেন তালুকদার তুষার এর আম্মা সুমি আক্তার (৪০), আঞ্জু মিয়া (৩৫), রুসেল মিয়া (২৫),বর্ষা ( ১৬), রুনা (৪০), অনিক মিয়া (১২),মেজারুল (৪০), রাসেল মিয়া (৩৫),মাছুম (২০) ও ভাটি তাহিরপুর গ্রামের মাফিক মিয়ার স্ত্রী।