পুলিশের অভিযানে ৭হাজার ইয়াবাসহ ২জন আটক

38

নুরুল আলম, খাগড়াছড়ি: নাইক্ষ্যংছড়ি থানার আওতাধীন ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্র একটি দল মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৭হাজার পিস ইয়াবাসহ দুই মাদক কারবারী আটক করেছে। এসময় একটি লেগুনা গাড়ি জব্দ করা হয়েছে।
গতকাল সোমবার (২১ ফেব্রুয়ারী) কক্সবাজার টেকনাফ সড়কের উখিয়ার টিভি টাওয়ারের বিপরীতে ঘুমধুম ইউপির ইয়াহিয়া রাবার বাগানের প্রবেশ মূখে পাকা রাস্তার উপর চেকপোষ্ট বসিয়ে এ অভিযান পরিচালনা করা হয়।
এসময় কক্সবাজার মুখী একটি লেগুনা গাড়ীকে থামানোর সংকেত দিলে দ্রুত বেগে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে সন্দেহজনক হিসেবে চালক-সহকারীকে আটক করা হয়। গাড়ীর চালক সহকারীকে আটক পূর্বক জিজ্ঞাসাবাদ করলে গাড়ির ভিতর অভিনব কায়দায় লুকানো বেশকিছু ইয়াবা পাওয়া যায়। যা গুণে ৭ হাজার পিস ইয়াবা সহকারীকে আটক করা হয়।
ধৃতরা হলো, কুতুবদিয়া উপজেলার দক্ষিণ ধুরংয়ের হায়দার আলী মিয়াজি পাড়ার মোসলেহ উদ্দিন বাড়ীর বশির আহম্মদের ছেলে মো: ওমর ফারুক (২১) ও পেকুয়া উপজেলার পূর্ব কোরালখালীর নাজিমের বাড়ির নুরুল ইসলামের ছেলে মো: নেজাম উদ্দিন (৩৩)। এসময় ইয়াবা বহন কাজে ব্যবহৃত একটি লেগুনা গাড়ী জব্দ করা হয়। যার মূল্য ৫ লাখ টাকা।
লাইক্ষ্যছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেনর সার্বিক দিকনিদের্শনায়, ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের ইনর্চাজ পুলিশ পুরিদর্শক মো: সোহাগ রানার নেতৃত্বে এসআই আল আমিন সহ সঙ্গীয় ফোর্স এ অভিযান পরিচালনা করেন।
এ সংক্রান্তে নাইক্ষ্যংছড়ি থানায় সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করা হয়েছে এমন সত্যতা নিশ্চিত করেছেন ওসি মুহাম্মদ আলমগীর হোসেন।